আজ ২৩শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই আগস্ট, ২০২২ ইং

বন্যাদুর্গতদের পাশে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বন্যার্তদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁন ও সাধারণ সম্পাদক অমল কান্তি কর।

বৃহস্পতিবার (২৩ জুন) উপজেলার বিভিন্ন এলাকায় ও আশ্রয় কেন্দ্র ঘুরে ঘুরে ৮শত মানুষের মাঝে নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁন বলেন, ভয়াবহ এই বন্যায় ক্ষতিগ্রস্থ তাহিরপুর উপজেলার প্রতিটি মানুষের পাশে আমরা তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ রয়েছি।

যেকোনো প্রয়োজনে যে কেউ বিনা দ্বিধায় আমাদেরকে সমস্যার কথা বলতে পারেন। আমরা সামর্থ্য অনুযায়ী এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ হতে সকলকে সাহায্য-সহযোগিতা অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মাটি ও মানুষের দল। দেশের সকল সংকটকালীন মুহুর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ায় উপজেলা আওয়ামীলীগ।

তাহিরপুরে অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় বন্যার্তদের সহায়তায় করতে সরকারের পাশাপাশি উপজেলা আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। সরকার ও দলের পাশাপাশি বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ