আজ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ ইং

অপহরণের পর ধরা, এক সঙ্গীকে রেখে পালাল চার ভুয়া ‘ডিবি’

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে এক ব্যক্তিকে অপহরণের পর জনতার হাতে ধরা পড়ার পর এক সঙ্গীকে রেখে পালিয়েছে ডিবি পরিচয় দেওয়া অপর চারজন।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের কৃষ্ণপুরা জুট মিল এলাকা থেকে ডিবি পরিচয় দেওয়া এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার দিকে জুট মিলের কাছে সড়কের দিক থেকে নোয়া গাড়ি থেকে নেমে এক ব্যক্তি বাঁচাও বাঁচাও বলে দৌড়ে এলাকার দিকে ঢুকে পড়ে। তার পেছনে একজন দৌড়ে আসছিল।

পরে স্থানীয়রা তা দেখতে পেয়ে দুইজনকেই থামিয়ে পরিচয় জানতে চাইলে পেছনে ধাওয়া করা ব্যক্তি নিজেকে ডিবি পুলিশ পরিচয় দেয়। অপর ব্যক্তি জানায় তাকে ধাওয়াকারীসহ আরো ৪ জন মিলে ডিবি পরিচয়ে ধরে এনে এক লাখ টাকা দাবি করে।

পরে স্থানীয়রা ডিবি পরিচয় দেওয়া ব্যক্তির কাছে পরিচয়পত্র চাইলে তা দেখাতে না পারায় তাকে আটক করে। এসময় পরিস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা বাকি চারজন পালিয়ে যায়। পরে ওই ব্যক্তিকে থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়।

স্থানীয় বাসিন্দা আব্দুল মান্নান বলেন, বাইপাইল থেকে একজনকে তুলে এনে তারা মারধর করছিল ও তার কাছে এক লাখ টাকা দাবি করে ওই ডিবি পরিচয় দেওয়া ব্যক্তিরা।

পরে স্থানীয়রা জানতে চাইলে তারা নিজেদেরকে ডিবি পরিচয় দেয়। কিন্তু তারা পরিচয় না দিতে পারলে এলাকাবাসী কিছুটা চড়াও হলে একজনকে রেখে বাকিরা পালিয়ে যায়।

গাঙ্গুটিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য ইমান আলী বলেন, ডিবি পরিচয়ে তারা আশুলিয়ার বাইপাইল থেকে একজনকে তুলে এনেছিল। পরে এখানে মারধর করার সময় সে গাড়ি থেকে নেমে দৌড় দেয়।

তখন এলাকার লোকজন এগিয়ে পরিচয় জানতে চাইলে তারা নিজেদের ডিবি পরিচয় দেয়। কিন্তু পরিচয় দিতে পারেনি। তখনই এলাকার লোকজন তাদের৷ আটকায়। কিন্তু গাড়িতে থাকা চারজন তখনই গাড়ি নিয়ে পালিয়ে যায়। পরে আটক একজনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তৈমুর আলম বলেন, ডিবি পরিচয় দেওয়া হাফিজুল (৩০) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি আরও জানান ভুক্তভোগী ও আটক ব্যক্তিকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ