আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

সাভার পৌর ছাত্রলীগের উদ্যোগে সিলেটে উপহার সামগ্রী পাঠানো হচ্ছে

মোঃ শামীম হোসেন:

সিলেটে বন্যায় কবলিত দুর্দশায় সারা দেশের মানুষের হৃদয়ে নাড়া দিয়েছে মানবতার। সেই মানবতাবোধ থেকেই সহৃদয়বান ব্যক্তিদের পক্ষ থেকে বন্যায় কবলিত মানুষের জন্য কাজ করে চলেছেন রাজনীতিবিদ থেকে শুরু করে বিভিন্ন পেশার মানুষ । তাদের কাছেই সারা দেশের মানুষ পাঠাচ্ছেন খাদ্য সামগ্রী উপহার ।

সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে সাভার থেকেও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব এর পক্ষ থেকে সাভার পৌর ছাত্রলীগের উদ্যোগে সিলেট বন্যায় কবলিত ৫০০ পরিবারের কাছে উপহার সমগ্রী পাঠানো হয়েছে।

রাতেই সিলেটের উদ্যোসে সহায়তা পাঠানো হবে বলে জানান পৌর ছাত্রলীগ নেতা মাসুম দেওয়ান। সিলেটে পাঠানো হবে এসব উপহার সামগ্রীর মধ্যে ছিলো চিড়া, মুড়ি, বিস্কুট, ট্যাবলেট, খাবার স্যালাইন, মোমবাতি, দিয়াশলাই ইত্যাদি।

এসময় মাসুম দেওয়ান বলেন, আমরা সকলের দোয়ায় সাভার পৌর ছাত্রলীগের পক্ষ থেকে চেষ্টা করছি অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য। যে পরিবেশ পরিস্থিতি তাতে বন্যা ভয়াবহ অবস্থা রূপ নিয়েছে।

এই পানি প্রবেশ করায় আমাদের নিরীহ মানুষের অনেক ক্ষতি হয়ে যায়। তাই যেসব এলাকায় এখনো খাদ্য সহায়তা পৌছায় নাই আমরা তা খুজে বাহির করে সকলের কাছে এই উপহার সামগ্রী পৌচ্ছে দিতে চাই।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ