আজ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ ইং

সাভারে যুব উন্নয়ন কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ

সাভার প্রতিনিধি :

নব নিয়োগপ্রাপ্ত সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাদের ২৪তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ জুন) সাভারে কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রে এ সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।

কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রের অধ্যক্ষ মো: সেলিম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) মো: আজহারুল ইসলাম খান।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

তিনি প্রশিক্ষণার্থীদের তাদের প্রশিক্ষণলব্ধ জ্ঞান বাস্তবক্ষেত্রে কাজে লাগিয়ে নিজেদেরকে একজন সৎ, দক্ষ ও যোগ্য যুব উন্নয়ন কর্মকর্তা হিসেবে গড়ে তোলার পরামর্শ দেন।

এছাড়া প্রশিক্ষণার্থীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে সমন্বিতভাবে কাজ করার নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদেরকে পুরস্কার প্রদান এবং কোর্সে অংশগ্রহণকারী সকলকে সনদপত্র প্রদান করা হয়।

এ সময় অনুষ্ঠানে মাসব্যাপী ২৪তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের ৩০ জন প্রশিক্ষণার্থীসহ কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ