আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

আশুলিয়ায় ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় অবৈধভাবে দেওয়া প্রায় ৫ শতাধিক আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। সংযোগ বিচ্ছিন্নের অভিযানে প্রায় ৩৫ জন শ্রমিক অংশ নেন।

মঙ্গলবার (২১ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার বাংলাবাজার, ইটাখোলা ও গোমাইল এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম। এসময় অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ ও রাইজার জব্দ করা হয়েছে।

আবু সাদাৎ মোহাম্মদ সায়েম  বলেন, আশুলিয়ার ওই এলাকায় একটি প্রভাবশালী চক্র অবৈধভাবে নিম্নমানের পাইপ ব্যবহার করে বাসাবাড়িতে ঝুকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছেন।

পরে খবর পেয়ে আজ ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রায় ১ কিলোমিটার এলাকার ৫ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। জব্দ করা হয় অবৈধ সংযোগ নিতে ব্যবহৃত পাইপ ও রাইজার।

তিনি আরও বলেন, আমরা এধরণের অবৈধভাবে সংযোগদাতাদের তথ্য সংগ্রহ করার চেষ্টা করছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করক হবে।

এসময় উপস্থিত ছিলেন, সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, আনিসুর রহমান, আসওয়াদ, সুমন দাস ও রাজু আহমেদসহ স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ