আজ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই আগস্ট, ২০২২ ইং

গোদাগাড়ীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি, রাজশাহীঃ

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ০৬ নম্বর মাটিকাটা ইউনিয়নের হরিশংকর পুরে র‍্যাব-৫, সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেন ‌।

সোমবার (২০জুন ২০২২) দিবাগত রাত সাড়ে দশটার দিকে গোদাগাড়ী থানাধীন হরিশংকরপুর গ্রামের হরির ঘাটস্থ মুদি দোকানের পশ্চিম দিক সংলগ্ন আম বাগানের ভিতর অপারেশন পরিচালনা করে ৯৮ বোতল ফেন্সিডিল,০১টি মোবাইল ফোন,০১টি সীমকার্ড উদ্ধার করেন এবং আসামী গোদাগাড়ী উপজেলার ভাটোপাড়া (ফুলতলা) এলাকার মৃত আঃ খালেকের ছেলে ইলিয়াস (৪০), কে গ্রেফতার করা হয়।

র‍্যাবের‌ সূত্রটি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন হরিশংকরপুর গ্রামের হরির ঘাটস্থ মুদি দোকানের পশ্চিম দিক সংলগ্ন আম বাগানের ভিতরে ০১ ব্যক্তি ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ অবস্থান করিতেছে।

র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আম বাগানের ভিতর পৌছানো মাত্রই র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ০১ জন ব্যক্তি তাহার ডান হাতে থাকা প্লাস্টিকের নেট (জালি) বস্তাসহ পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় উক্ত ব্যক্তিকে ঘটনাস্থলেই বস্তাসহ হাতে-নাতে আটক করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে গোদাগাড়ী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ