আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

কুবি বিএনসিসি প্লাটুনের নতুন সিইউও হাসান

কুবি প্রতিনিধি:

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি), কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে পদোন্নতি পেয়েছেন ক্যাডেট সার্জেন্ট মোঃ হাসানুর রহমান।

তিনি কুবি বিএনসিসি প্লাটুনের অষ্টম সিইউও হিসেবে দায়িত্ব পালন করবেন।

আজ ২০ জুন (সোমবার) ময়নামতি রেজিমেন্ট থেকে সিইউও হাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বর্তমানে বিশ্ববিদ্যালয়ে সিইউওর দায়িত্ব পালন করছেন প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আমেনা আক্তার সুমি।

চলতি বছরের ৩০ জুলাই সিইউও আমেনা আক্তার সুমির মেয়াদ শেষ হলে ৩১ জুলাই থেকে পরবর্তী এক বছরের জন্য মোঃ হাসানুর রহমান তার এ দায়িত্ব পালন করবেন।

চলতি জুন মাসে জমকালো আয়োজনের মাধ্যমে
ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ কামরুল ইসলাম (বিজিবিএম, পিএসসি) তাকে সিইউও র‌্যাঙ্কব্যাজ পরিয়ে দিবেন।

মোঃ হাসানুর রহমান বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১২তম আবর্তনের একজন শিক্ষার্থী।

গত ৩১শে মে লিখিত, ড্রিল, কমান্ড ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অনেকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি চূড়ান্তভাবে সিইউও পদের জন্য নির্বাচিত হন।

সিইউও নির্বাচিত হওয়ার অভিব্যক্তিতে মোঃ হাসানুর রহমান বলেন, “রেজিমেন্টে থেকে আমাকে যে নতুন দায়িত্ব দেয়া হয়েছে সেই দায়িত্ব আমি যথাযথভাবে পালন করার চেষ্টা করবো।

সেই সাথে কুবি বিএনসিসি প্লাটুনকে কিভাবে আরো এগিয়ে নেয়া যায় সেই চেষ্টা থাকবে। আমার এই প্রাপ্তির পেছনে যারা সার্বিকভাবে বিভিন্ন সময় বুদ্ধি পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমার ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।”

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ