আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ধামরাইয়ে ঝোপ থেকে জীবিত নবজাতক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে সংবাদ কর্মীর বাড়ির পাশের ঝোপ থেকে সদ্য ভূমিষ্ট জীবিত কন্যা নবজাতক উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২০ জুন) দুপুর সাড়ে ১২ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুর রিফফাত আরা। এর আগে ভোর ৫টার দিকে ধামরাইয়ের বরাতনগর এলাকার একটি জঙ্গল থেকে নবজাতকটু উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সংবাদ কর্মী ওয়াসিম হোসেন বলেন, ভোরে ঘুম ভাঙ্গলে বাড়ির সামনে যেতেই পশ্চিম পাশের একটি ঝোপ থেকে শিশুর কান্নার শব্দ শুনতে পাই।

পরে এগিয়ে গেলে সদস্য ভূমিষ্ট একটি কন্যা নবজাতক দেখে এলাকাবাসীকে খবর দেই। একই সাথে ধামরাই থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে ওই নবজাতককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে জীবিত কন্যা নবজাতককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটিকে কে জঙ্গলে ফেলে গেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

ধামরাই উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর রিফফাত আরা বলেন, সকালে কন্যা এক নবজাতককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলমান রয়েছে। প্রাথমিকভাবে তাকে অভজার্ভেশনে রাখা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ