আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

পদ্মা সেতু মানুষের ভাগ্যোন্নয়নে যুগান্তকারী ভূমিকা রাখবে

জি এম রিয়াজুল আকবর,নিজস্ব প্রতিবেদক খুলনাঃ

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, পদ্মা বহুমুখী সেতু নির্মাণ ছিল দক্ষিণ-পশ্চিমাঞ্চলের আপামর মানুষের সর্বোচ্চ দাবি ও আকাঙ্ক্ষার বিষয়। আজ তা বাস্তবে রূপ নিয়েছে।

অনেক বাধা-বিপত্তি পেরিয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় মনোবলের কারণে নিজস্ব অর্থায়নে সেতুটির নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। এ সেতু বহির্বিশ্বে আমাদের সম্মান বৃদ্ধি করেছে।

শেখ হাসিনা চ্যালেঞ্জ দিয়েই নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করেছেন। শেখ হাসিনার চ্যালেঞ্জের মূল শক্তিই হচ্ছে দলের নেতা-কর্মীরা।

রবিবার বিকেল ৫টায় উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আ’লীগের উদ্যোগে ঐতিহাসিক পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সফলের লক্ষে আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু ১৯৭৩ সালে পদ্মা সেতু নকশা করে তদানুযায়ী রাস্তা করেছিলেন। সেই রাস্তার সূত্র ধরেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন।

এই সফলতার কোন ভাগ কাউকে দেয়া যাবে না। বিএনপি-জামায়াত ও ষড়যন্ত্রকারীদের সস্তা জনপ্রিয়তা নিতে দেয়া যাবে না। এই সফলতা ও জনপ্রিয়তা একমাত্র শেখ হাসিনারই। ওদের হাতে দেশ অরক্ষিত। শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ।

এ নিরাপদ রাষ্ট্র ও সরকারকে ঐক্যবদ্ধভাবে রক্ষা করতে হবে। উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপু’র সঞ্চালনায় সম্মানিত অতিথি ছিলেন সাবেক সাংসদ এ্যাড.সোহরাব আলী সানা।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, পৌর আ’লীগের সদস্য সচিব হেমেশ চন্দ্র মন্ডল, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিহাব উদ্দীন ফিরোজ বুলু,

ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবুল কালাম আজাদ, রিপন কুমার মন্ডল, কাজল কান্তি বিশ্বাস, আব্দুল মান্নান গাজী, জিয়াদুল ইসলাম জিয়া, কে এম আরিফুজ্জামান তুহিন সহ আ’লীগ ও সকল সহযোগী অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ