আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

আশুলিয়ায় হাসপাতালে ফেলে যাওয়া মরদেহের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার আশুলিয়ায় একটি বেসরকারি হাসপাতালে ফেলে রেখে যাওয়া নারীর মরদেহের পরিচয় মিলেছে। নিহত নারীর নাম লিমা জান্নাত (১৪)।

রবিবার (১৯ জুন) বিকালে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর উপ-পরিদর্শক (এসআই) সালেহ ইমরান পরিচয় সনাক্তের তথ্য নিশ্চিত করেন।

এরআগে, বুধবার (১৫ জুন) রাতে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে মরদেহটি রেখে যায় এক নারী ও পুরুষ।

নিহত লিমা জান্নাত কক্সবাজার জেলার চকরিয়া থানার মানিকপুর গ্রামের নুরুল হকের ছেলে৷ সে আশুলিয়ার নরশিংহপুর লাল পাহাড় এলাকায় মালেকের বাড়িতে স্বামী জাহাঙ্গীরের সাথে ভাড়া থাকতেন৷

এ বিষয়ে পিবিআই এর উপ-পরিদর্শক (এসআই) সালেহ ইমরান বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ ও সিসিটিভির ফুটেজ থেকে জানাতে পেরেছি মেয়েটির স্বামী পরিচয়ে একজন পুরুষ ও শাশুড়ী পরিচয়ে একজন মধ্য বয়সী নারী রিকশা যোগে লিমাকে এনে হাসপাতাল থেকে পালিয়ে যায়।

এরপর আমাদের খবর দেওয়া হলে আমরা একদিন চেষ্টা করে নিহতের পরিচয় সনাক্ত করতে সক্ষম হই। তবে এ ঘটনার পেছনে বিস্তারিত তথ্য আমরা নেওয়ার চেষ্টা করছি। দ্রুত জানতে পারা যাবে এই ঘটনার কারণ।

এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঢাকা জেলা পিবিআইয়ের উপপরিদর্শক সালেহ ইমরান আরও বলেন ময়নাতদন্তের রিপোর্টে যদি হত্যার কোন আলামত পাওয়া তাহলে হত্যা মামলা দায়ের হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ