আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় চাঁদাবাজির সময় ভুয়া র‍্যাব আটক

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় ভুয়া র‍্যাব পরিচয়ে পরিবহন থেকে চাঁদা নেয়ার অভিযোগে র‍্যাবের লগো সম্বলিত কালো টিশার্ট পরিহিত একজনকে আটক করে থানায় দিয়েছে ট্রাফিক পুলিশ। আটক ব্যক্তির নাম রবিউল ইসলাম(৩৮) তিনি রংপুর জেলার পীরগঞ্জের মোহাম্মদ আলীর ছেলে।

রোববার (১৯ জুন) দুপুরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার সকাল ১১টা নাগাদ আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় র‍্যাবের লগো সম্বলিত কালো টিশার্ট পরিহিত এক ব্যক্তি যাত্রীর জন্য অপেক্ষারত বেশ কয়েকটি বাসে উঠেন আবার নেমে যান।

এছাড়া তিনি বাস, ট্রাকসহ বিভিন্ন যানবাহনকে চলাচলের দিক নির্দেশনা দেন। বিষয়টি সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের চোখে পরলে তার সন্দেহ হলে ওই ব্যক্তিকে আটক করে পার্শ্ববর্তী ট্রাফিক বক্সে এনে জিজ্ঞাসাবাদ করলে তিনি নিজেকে র‍্যাব সদস্য হিসেবে দাবী করে।

কিন্তু ট্রাফিক সদস্যরা তাঁর কর্মস্থল কোথায় জিজ্ঞেস করলে তিনি এব্যাপারে কোন উত্তর দিতে পারেননি। পরে ট্রাফিক বক্স থেকে আশুলিয়া থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি অভিযুক্ত ব্যক্তি বিভিন্ন পরিবহন থেকে র‍্যাব পরিচয়ে ২০ থেকে ১০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করছিলো।

তিনি আমাদের কাছে দাবী করেছে সে বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক পদে ছিলেন এবং সেখান থেকে তাকে চাকুরীচ্যুত করা হয়েছে। তবে এখনো যাচাই করা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় একটি চাঁদাবাজির মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ