আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

নওগাঁতে মটরসাইকেল দুর্ঘটনায় দুই কিশোরের মৃত্যু

মোঃ ফিরোজ আহমেদ,নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর আত্রাই উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের থাঐপাড়া নামক এলাকায় নওগাঁ-নাটোর মহাসড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই কিশোর নিহত হয়েছে।

নিহতরা হলেন আত্রাই উপজেলার পাঁচুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের রতনের ছেলে রাকিব (১৭) এবং নাটোরের আব্দুলপুর লালপুর গ্ৰামের আমিরের ছেলে শুভ (১৭) সে উপজেলার সাহেবগঞ্জ সরদার পাড়া নানার বাড়িতে থাকতেন।

শুক্রবার (১৭ জুন) রাত ৮ টার দিকে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের নওগাঁ-নাটোর মহাসড়কের থাঐপাড়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজে ধাক্কা খায়।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রাকিব কয়েক দিন আগে নতুন মোটরসাইকেল ক্রয় করেন। সন্ধার সময় মটরসাইকেল নিয়ে শুভ কে সঙ্গে নিয়ে ঘুরছিল।নওগাঁ -নাটোর মহাসড়কের থাঐপাড়া ব্রিজ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা খায়‌।

এতে করে মোটরসাইকেলে থাকা দুইজন ছিটকে রাস্তা পড়ে। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভর মৃত্যু হয়।

এবং রাকিবের অবস্থা আশঙ্কাজনক হলে তার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করলে রাস্তার বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল কালাম আজাদ সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। এবং নিহত শুভকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ