আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলায় জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

গ্লোবাল টিভি ভবনের সামনে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা ও সন্ত্রাসী মুন্নার গ্রেফতারের দাবিতে ঢাকার সাভারে আরিচা মহাসড়কের পাশে সিটি সেন্টারের সামনে শনিনার সকালে প্রতিবাদ সমাবেশ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছেন সর্বস্তরের সাংবাদিকরা।

পরে বিভিন্ন পেশাজীবি সংগঠন কর্মসূচীতে অংশগ্রহণ করে।

গ্লোবাল টিভির সাভার প্রতিনিধি তোফায়েল হোসেন তোফাসানি’র সভাপতিত্বে সাভার উপজেলা জার্নালিস্ট এসোসিয়েশন ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আয়োজনে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন অনেকে।

এরমধ্যে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির উপ- প্রচার সম্পাদক ও দৈনিক তৃতীয় মাত্রার প্রতিবেদক সোহেল রানা, দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি জাহিন সিংহ, এশিয়ান টিভি ও দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিনিধি দেওয়ান ইমন,

সিএনআই নিউজের স্টাফ রিপোর্টার সোনাম উদ্দিন সোহেল, দৈনিক বর্তমান কথার উপ-সম্পাদক দিদারুল ইসলাম দিদার, সংবাদ সারাবেলার প্রতিনিধি রেদোয়ান হাসান, দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিনিধি আহমেদ জীবন,

দৈনিক বাংলা একাত্তর পত্রিকার প্রতিনিধি এসকে সুলতান ও বিপ্লব শান্ত, দৈনিক আজকের সূর্যোদয় পত্রিকার প্রতিনিধি আনোয়ার হোসেন, দৈনিক আলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি আলী হোসেন,

দৈনিক খবর পত্রের সাব্বির হোসেন , দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার প্রতিনিধি সীমা জাহানসহ বিভিন্ন বক্তারা তাদের বক্তব্যে এ ধরনের হামলার তীব্র প্রতিবাদ জানান।

বক্তারা বলেন, গণমাধ্যম কর্মীদের উপর হামলার দৃষ্টান্তমূলক বিচার হলে রাজধানীতে গ্লোবাল টিভি ভবনের সামনে সাংবাদিকদের উপর এ ধরনের হামলার ঘটনা কখনও ঘটতো না।

অবিলম্বে সন্ত্রাসী মুন্নাকে গ্রেফতার না করা হলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সারাদেশে বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেওয়া হবে।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন শেষে ঢাকা-আরিচা মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন সাভারে কর্মরত সর্বস্তরের সাংবাদিক বৃন্দ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ