আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

শাহজাদপুরের সোনাতনী ইউপি নির্বাচনে নৌকা জয়ী

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলার যমুনা নদী বিধৌত সোনতনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. লুৎফর রহমান বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোটের সংখ্যা ৯ হাজার ৫৫১।

বুধবার (১৫ জুন) রাতে উপজেলা পরিষদের শহীদ স্মৃতি সম্মেলন কক্ষে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেন।

বেসরকারি ফলাফলের তথ্য অনুযায়ী, সোনাতনী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. লুৎফর রহমান পেয়েছেন ৯ হাজার ৫৫১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. রুবেল হোসেন পেয়েছেন ২ হাজার ৫৩ ভোট।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, সোনাতনি ইউনিয়নের মোট ১৮ হাজার ৪শ ৫১ ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ১শ ১০ জন এবং নারী ভোটার ৯ হাজার ৩শ ৪১ জন। মোট ১৩টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ১ জন ও ৫ জন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ইউপি সদস্য পদে ৩২ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ