আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

বিএনপি নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে, ক্রীড়া প্রতিমন্ত্রী

সাভার, প্রতিনিধি :

বিএনপি জাতীয় সংসদ নির্বাচনকে বানচালের ষড়যন্ত্র করছেন বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে সাভারের শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটে এক যুব সমাবেশে যোগ দিয়ে সাংবাদিকের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে বিএনপি-জামায়াত নির্বাচন ততটাই বানচাল করার ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র জনগণ রুখে দেবে। কোন লাভ হবে না।

তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়ে আবারও নির্বাচিত করবেন। জনগণের ম্যান্ডেট নিয়েই আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে এতে কোন সন্দেহ নেই।

জাহিদ আহসান রাসেল, নির্বাচন সঠিক সময়েই হবে। অনেক ষড়যন্ত্র শুরু হয়েছে, অনেক মিথ্যাচার শুরু হয়েছে। দেশকে অস্থিতিশীল করার জন্য বিভিন্ন অপচেষ্টা শুরু হয়েছে।

আমি মনে করি সকল অপচেষ্টাকে ব্যর্থ করে দিয়ে নির্বাচনের পথেই আমরা এগোচ্ছি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু, যেভাবে আমরা অতিতে করেছি সেভাবেই অভাধ ও সুষ্ঠু নির্বাচন হবে।

জাহিদ আহসান রাসেল বলেন, বিএনপির যেকোন অবৈধ আন্দোলন রুখে দেওয়ার জন্য আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে। আর আওয়ামী লীগের সাথে জনগণ রয়েছে।

এর আগে প্রতিমন্ত্রী সেখানে পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপন করেন। এসময় যুব সমাবেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ