আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ছেলেকে বাবা বিবাহ না করে দেওয়ায় বাবাকে খুন ছেলে

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি: তাওহিদুল ইসলাম:

বরগুনার পাথরঘাটায় ছেলের লাঠির আঘাতে নিহত হয়েছে বাবা নিরঞ্জন শীল (৫৫)। এ ঘটনায় ছেলে নেপাল (২৫) কে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে নিরঞ্জন শীলের মৃত্যু হয়।

এর আগে সকাল দশটার দিকে উপজেলার সদর ইউনিয়নের উত্তর হাতেমপুর গ্রামে কথাকাটাকাটির এক পর্যায়ে বাবার মাথায় লাঠি দিয়ে আঘাত করে ছেলে নেপাল।

নিহত নিরঞ্জন শীল সদর ইউনিয়নের উত্তর হাতেমপুর গ্রামের মৃত গোপাল শীলের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায় নেপাল মানসিক ভারসাম্যহীন।

নিহত নিরঞ্জন শীলের স্ত্রী রাধারানী জানান, দীর্ঘদিন ধরে বিবাহের জন্য পরিবারকে চাপ দিয়ে আসছে ছেলে নেপাল। কিন্তু ছেলে কোন কাজ না করায় কেহ মেয়ে দিতে চায়না।

নেপালের ফুফু বিউটি তাকে বিবাহ করিয়ে দিবে এমন আশ্বাসে বাবার থেকে জমি লিখিয়ে নিতে বলে। নেপালের ফুফুর কথামত বিভিন্ন সময়ে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হতো। মঙ্গলবার সকালে একই বিষয় নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়।

এসময় নেপাল তার বাবার মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে। সাথে সাথে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান, আঘাত গুরুতর হওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাই আমরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘাতক ছেলেকে আটক করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ