আজ ৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে নভেম্বর, ২০২০ ইং

সাভারের ছাত্রলীগ নেতা চাঁদাবাজ রকিকে অব্যাহতি

মোহাম্মদ আব্দুস সালাম (রুবেল)

ছাত্রলীগের গনতন্ত্র ও   পরিপন্থি কর্মকান্ড ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাভার সরকারী বিশ্বদ্যিালয় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক রকিবুল ইসলাম রকিকে (২২) ছাত্রলীগ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির স্বাক্ষরিত একটি লিখিত বিবৃতির মাধ্যমে তাকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হয়। সেই সাথে স্থায়ী বহিস্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর সুপারিশ করেন তারা।

এর আগে শনিবার (৭ ডিসেম্বর) গভীর রাতে চাঁদাবাজির মামলায় তাকে সাভার ব্যাংক কলোনীর ‘ল’ কলেজের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পরেই ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, তার বিরুদ্ধ আনিত অভিযোগ প্রমান হলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য নেট ব্যবসায়ী রিয়াজ ও তুষারের কাছে দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না দেওয়ায় রিয়াজ নামের নেট ব্যবসায়ীকে মারধর করে তার কাছে থাকা ১০ হাজার টাকা ও নেট অফিসের প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকার মালামাল লুটে নেয় রকি ও তার বাহিনী। পরে ভুক্তভোগী রিয়াজ বাদি হয়ে সেই রাতেই আমির (২৫), রকি (২২), আবুল কালামের ছেলে বাপ্পি (৩০), ছোট বাবু (২৫), ছোট সোহেল (২২), ছোট আমিনুর (২৩) সহ আরো ১০ থেকে ১২ জনকে অজ্ঞাত আসামি করে সাভার মডেল থানায় মামলা দায়ের করলে রকিকে গ্রেফতার করে পুলিশ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ