আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

সুনামগঞ্জে যুবলীগের উদ্যোগে শুকনো খাবার ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরন

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে উপজেলার সুরমা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ তিনশতাধিক ভানবাসি মানুষের মাঝে শুকনো খাবার চিড়া, মুড়ি, গুড় ও বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে জেলা ও

সদর উপজেলা যুবলীগের নেতৃবৃন্দরা নৌকাযুগে সুরমা ইউনিয়নের বাড়ি বাড়িগিয়ে ভানবাসি মানুষজনের মধ্যে এই কেজি চিড়া, ১কেজি মুড়ি, ২৫০ গ্রাম গুড় ও বিশুদ্ধ শুকনো খাবার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, জেলা যুবলীগ নেতা সৌদি প্রবাসী হাজী সুমন আহমদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল,

সহ-সভাপতি কাওসার তালুকদার, সহ সভাপতি রুপন আহমেদ, ফয়সল আহমদ, আজিজুল আলম অপু, সাংগঠনিক সম্পাদক, হাজ্বী দিলোয়ার হোসেন, জেবুল মিয়া, সহ সাংগঠনিক সম্পাদক এনাম আহমেদ,জিল্লুর রহমান সজীব, সদস্য সামিয়ান তাজুল, আনোয়ার হোসেন ও আব্দুল রাজ্জাক প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন, আমরা জাতির পিতার আর্দশের অনুসারী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায়।

তাদের একজন কর্মী হিসেবে আমরা সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা গত কয়েকদিন ধরে ভানবাসি মানুষজনের পাশে দাড়িঁয়ে তাদের খাদ্য সহায়তা অব্যাহত রাখা হয়েছে। আজ সুরমা ইউনিয়নের তিনশতাধিক বন্যার্ত মানুষজনকে শুকনো খাবার এবং বিশুদ্ধকরণ ট্যাবলেট দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, আমাদের নেত্রীর যেকোনো নির্দেশ বাস্তবায়নে প্রতিটি নেতাকর্মীরা র্দূযোগসহ যেকোন প্রতিকূল পরিস্থিতিতে মাঠে আছি এবং মাঠে থাকার ঘোষনা দেন। তিনি এই র্দূযোগে ভানবাসি মানুষজনের পাশেদাঁড়াতে সমাজের বৃত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ