আজ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

সাভারে আওয়ামীলীগ নেতার কাণ্ড

নিজস্ব প্রতিবেদক :

দোকানের পাওনা টাকা চাওয়ায় মারধরের অভিযোগ এনে বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম (৫০) এর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী।

রোববার (৮ ডিসেম্বর) সাভারের বিরুলিয়া ইউনিয়নের বাগ্নিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
অভিযোগ সুত্রে জানা যায়, মো: আক্তার (৩৪) একজন রড, সিমেন্টের ব্যবসায়ী। তার দোকান থেকে বাকিতে ৫৩ হাজার টাকার মালামাল ক্রয় করে আওয়ামী লীগ নেতা আব্দুল হালিম। পাওনা টাকা চাইতে গেলে টালবাহানা করে সময় ক্ষেপণ করতে থাকে। আবার টাকা চাইলে ওই আওয়ামী লীগ নেতা প্রাণ নাশের হুমকি দিয়ে বলেন, আবার টাকা চাইলে গুলি করে হত্যা করবে। সেই সাথে দোকান ভাঙ্গচুর করার হুমকি প্রদান করে। দোকানে কোন ক্রেতা আসলে অকথ্য ভাষায় গালিগালাজ করে ফলে কোন ক্রেতা দোকানে আসে না। এ ঘটনায় বাধ্য হয়ে থানায় সাধারন ডায়েরি করেন ভুক্তভোগী আক্তার হোসেন। সাধারন ডায়েরির খবর পেয়ে তারা আরোও চড়াও হয়। বাসা থেকে মোটরসাইকেল নিয়ে বের হলেই ইটপাটকেল ছুড়ে মারে এবং পথ আটকানোর চেষ্টা করে। পরে আজ দোকানে যাওয়ার সময় আব্দুল হালিম ও উল্লাস (২৮) আক্তার হোসেনকে লাথি মারলে তিনি মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে আহত হন। পরে জীবন বাঁচানোর তাগিদে আক্তার দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। এসময় আক্তার ও উল্লাস সময়মত পাইলে গুলি করে প্রাণে মারার হুমকি দেয়।

সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম বলেন তিনিও থানায় অভিযোগ দিয়েছে আক্তার এর বিরুদ্ধে। তিনি কথা বলার পর স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলীম এর সাথে মুঠোফোনে কথা বলার জন্য বলেন। আব্দুল আলীম বলেন পূর্ব শত্রুতার জেরে এই ঘটনা ঘটেছে।
সাভার মডেল থানার উপপরিদর্শক অপৃর্ব ঘোস সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্দেশ পেয়ে বিরুলিয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং তিনি বলেন দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ দিয়েছে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন তদন্তকরে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে। যেই অপরাধ করুক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ