আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

রয়্যালিটি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধি

রয়্যালিটি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১-২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত। রংপুর আম্পায়ার্স ও স্কোরার্স এসোসিয়েশন এর আয়োজনে ও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় রংপুর ও অন্যান্য জেলার মোট ৪৪ টি দল নিয়ে আয়োজিত রয়্যালিটি T-20 ক্রিকেট টুর্নামেন্ট এর চূড়ান্ত খেলায়।

বগুড়ার ধুনট পৌর ক্রীড়া সংঘকে ১৫ রানে হারিয়ে সারা স্পোর্টস ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করে। প্রথমে ব্যাটিং করে রংপুরের সারাহ স্পোর্টস ক্রিকেট একাডেমি আট উইকেট হারিয়ে ৮০ রান সংগ্রহ করে।

খারাপ আবহাওয়ার কারণে কাটেল ওভার ১৪ ওভারের ম্যাচে ৮১ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে বগুড়া ৯ উইকেট হারিয়ে ৬২ রান সংগ্রহ করতে সক্ষম হয়। সর্বোচ্চ রান করে সারা স্পর্টস অ্যাক্যাডেমি মাসুদ ২৬ রান। স্পিনার মুন্না তিনটি উইকেট তুলে নেন। ম্যান অব দ্যা ফাইনাল হন মাসুদ ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন অধিনায়ক মীম মোসাদ্দেক।

খেলা শেষে একটি জমকালো পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক মো: আসিব আহসান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক অ্যাডভোকেট জনাব আনোয়ারুল ইসলাম অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন টুর্নামেন্টের টাইটেল স্পন্সর রয়েলিটি মেগা মল এর চেয়ারম্যান আলহাজ তানবির হোসেন আশরাফী,

রূপকথা থিম পার্কের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক হোসেন শিমুল,আম্পায়ার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সত্যব্রত সরকার উৎপল জেলা ক্রিকেট উপ-কমিটির আহ্বায়ক সুরঞ্জন দেব বাবলু ও সদস্য সচিব জিয়াউর রহমান লরিন,স্পন্সর রংপুর স্টীলের স্বত্বাধিকারী ও ক্রীড়া সংগঠক হামিম আব্দুল্লাহ ।

এছাড়াও সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন কোষাধক্ষ্য এজাজ আহমেদসহ আম্পায়ার্স ও স্কোরার্স এসোসিয়েশনসহ রংপুর জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।এর মাধ্যমে সমাপ্ত হল ৪৪ টি দল নিয়ে একমাস ব্যাপী জমজমাট রয়্যালিটি টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ