আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

পোশাক শ্রমিকদের মারধর, কিশোর গ্যাং নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় পোশাক শ্রমিকদের মারধরের অভিযোগে কিশোর গ্যাং নেতা ইমরানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই সামিউল ইসলাম।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দিবাগত মধ্যরাতে জামগড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার ইমরান (২৭) আশুলিয়া থানাধীন পশ্চিম জামগড়া এলাকার মো.হাশেম এর ছেলে। সে কিশোর গ্যাং নেতা হিসেবে ব্যাপক পরিচিত ও আলোচিত।

পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, গত বুধবার রাতে শিমুলতলা এলাকায় বেঙ্গল গ্রুপের ইউফরিয়া নামের পোশাক কারখানা ছুটির পর ভুক্তভোগীরা কারখানার গেটে বের হওয়ার সাথে সাথে কিশোর গ্যাং নেতা ইমরানের নেতৃত্বে পাপ্পু, খোকন, সাব্বির, কাওছার, ইব্রাহিম, উজ্জল, সাজ্জাদ, জাকিরুল ও সাইদুলসহ অজ্ঞাত আরও ১০/১২ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ হামলায় গুরুতর আহত হন হারুন অর রশিদ (২১), আলামিন (২০),আরজু (১৮),মিরাজ (২০) ও নয়ন(২২)। এদের মধ্যে মিরাজের বাম হাতের হাড় ভেঙে গেছে। এসময় নগদ ২৮ হাজার পাঁচশত টাকাসহ দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে তাদের ডাকচিৎকারে অন্য সহকর্মীরা এসে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওই দিন রাতে হারুন অর রশিদ বাদি হয়ে ইমরানসহ ১০ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেন। পড়ে ঘটনার সত্যতা পেয়ে অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেন এবং অভিযান পরিচালনা করে শুক্রবার রাতে প্রধান আসামী গ্রেফতার করেন পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত করে সত্যতা পাওয়া গেছে ফলে মামলাটি নথিভুক্ত করা হয়। পরে রাতে অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছি। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ