আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

হারাগাছ মেট্রোপলিটন থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধি :

রংপুর হারাগাছ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে বৃহস্পতিবার ২০ জানুয়ারি দুপুর ১২টায় থানার কম্পাউন্ডে এ সভা অনুষ্ঠিত হয়।

হারাগাছ মেট্রোপলিটন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আরপি এমপি আবু মারুফ হোসেন বলেন,

ওপেন হাউজ ডে হচ্ছে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকল্পে জনগনের সাথে পুলিশের যোগাযোগ স্থাপনের একটি সেতু বন্ধন। তাই ওপেন হাউজ ডে তে, উথ্যাপিত বিষয়গুলো অত্যন্ত গুরুত্ব সহকারে দেখা হয়। তিনি আর ও বলেন, পুলিশ জনতার মিলন মেলায় ওপেন হাউজ ডে এমন একটি টুলস যেখানে সরাসরি ভুক্তভোগী সহ সমাজের সার্বিক চিত্র উঠে আসে যা আমাদের নজরে নাই।

এজন্যই ওপেন হাউজ ডে পুলিশের জন্য অতীব গুরুত্বপূর্ণ। সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আরিফুজ্জামান, সিনিয়র সহকারী কমিশনার (পশুরাম ও মাহিগঞ্জ জোন),রেজাউল করিম অফিসার ইনচার্জ, হারাগাছ থানা।

এবিএম ফিরোজ ওয়াহিদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) হারাগাছ থানা। জামিল আক্তার জামিল সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ, হারাগাছ পৌরসভা। শাহ জালাল, মোঃ মানিক মিয়া কাউন্সিলার ৮ নং ওয়ার্ড রংপুর, মোঃ আয়নাল হক সভাপতি হারাগাছ প্রেস ক্লাব, মোঃ আজহারুল ইসলাম ও স্থানীয় হারাগাছ পৌর ওয়ার্ড পুলিশিং কমিটির ব্যক্তিবর্গসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ