আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

বাগমারায় ভেদুর মোড় হতে নরদাশ পর্যন্ত পাকা রাস্তার শুভ উদ্বোধন

বাগমারা প্রতিনিধি:

রাজশাহী বাগমারার নরদাশ ইউনিয়নের ভেদুর মোড় হতে নরদাশ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা পাকা করন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, পানিয়া নরদাশ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ২নং নরদাশ ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মো: গোলাম সারোয়ার আবুল।

ভেতর মোড় হইতে নরদাশ মোড় পর্যন্ত এই রাস্তা পাকা করন কাজের শুভ উদ্বোধন করেন তিনি নিজ হাতে এলজিইডির বাস্তবায়নে রাস্তাটির পাকা করন কাজ শুরু করা হয়েছে। জন গুরুত্ব এই রাস্তাটি পাকা করা হলে নরদাশ ইউনিয়নের মাদিলা, মনোপাড়া,

বেনীপুর , রমজান পাড়া, নরদাশ সহ প্রায় দশটি গ্রামের মানুষের ভোগান্তীর অবসান ঘটবে বলে জানিয়েছে এলাকা বাসী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গোলাম সারোয়ার বলেন,গ্রামকে শহরের সুবিধা প্রদানের লক্ষে আমাদের প্রাণপ্রীয় নেতা রাজশাহী-৫৫ বাগমারা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি মহোদয়ের নির্দেশনায় আজ আমি এই রাস্তা পাকা করন কাজের শুভ উদ্ধোধন করলাম।

এ ছাড়া আপনারা যদি আমাদের পাশে থেকে সহযোগীতা করেন তা হলে নরদাশ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে পারবো এবং ইউনিয়নের প্রতিটি রাস্তা পর্যায় ক্রমে পাকা করা হবে ইনশাআল্লাহ ।

এ সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রভাষক মো: আ: মান্নান ভুট্টু ,প্রভাষক নাজিবুর রহমান, ইউপি আ:লীগের সহ সভাপতি মো: জাফর আলী, ইউপি আ:লীগের সা:সম্পাদক, মোস্তাফিজুর রহমান মুকুল, প্রভাষক আ: রাজ্জাক,

সাবিথ এন্টারপ্রাইজের সত্বাধীকারী প্রভাষক আ: সালাম,নবনির্বাচিত ইউপি সদস্য মো: মফিজ উদ্দীন, মো: কাজেম উদ্দীন, ছাত্রনেতা মো: নুরুল ইসলাম সহ ইউনিয়ন আ:লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ