আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

বরগুনায় ফায়ার সার্ভিসের পানিবাহি গাড়িতে আগুন

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি : তাওহিদুল ইসলাম :

বরগুনার তালতলীতে ফায়ার সার্ভিসের একটি পানিবাহি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। স্থানীয়দের সহয়তায় আগুন নিয়ন্ত্রনে আনা হয়। গাড়িটি পিছনের দিক অর্ধেক ও ফায়ার সার্ভিস সদস্যদের গুরুত্বপূর্ণ জিনিস পত্রসহ পুড়ে যায়।

বুধবার (১৯ জানুয়ারী) সন্ধ্যা ৬টার সময় উপজেলার নবনির্মিত ফায়ার সার্ভিস স্টেশন ভবনের নিচে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, দীর্ঘ প্রতিক্ষার পরে তালতলীতে নির্মিত হয় ফায়ার সার্ভিস স্টেশন। উদ্বোধনের অপেক্ষায় ছিলো স্টেশনটি।

এ জন্য আজ বুধবার বিকালে আমতলী থেকে ফায়ার সার্ভিস সদস্যসহ কর্মকর্তারা একটি পানিবাহিগাড়িসহ তিনটি গাড়ি তালতলীতে রওনা হয়। এই তিনটি গাড়ির ভেতরে পানিবাহি গাড়িটি ফায়ার সার্ভিস স্টেশনে প্রবেশের মুহুর্তেই আগুন লেগে যায়।

কিভাবে আগুন ধরেছে বা কি পরিমাণ ক্ষতি হয়েছে তা পরে জানানো হবে বলেও জানান তারা। তবে ফায়ার সার্ভিস অফিস দাবি করেন আমতলী-তালতলী সড়ক খারাপ থাকায় গাড়িটি চালিয়ে আসায় মেশিন গরম হয়ে এমন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বাকি দুইটি গাড়ির কোনো সমস্য হয়নি।

স্থানীয় একাধিক ব্যক্তি জাগো নিউজকে বলেন, পিছন থেকে আগুনা লাগা অবস্থায় গাড়িটি অফিসের ভিতরে ঢোকে।

এর পরে ফায়ার সার্ভিসের সদস্যরাসহ আমরা আগুনা নিয়ন্ত্রনে কাজ করি। গাড়িটির পিছনের দিকটা পুড়ে যায় ও একটি মটর-মেশিন সম্পূর্ণ ছাই হয়ে যায়। এ ছাড়াও গাড়িতে থাকা সদস্যদের গুরুত্বপূর্ণ মালামাল পুড়ে যায়।

বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-সহকারী পরিচালক জাহাঙ্গীর আহমেদ জাগো নিউজকে বলেন, কি কারণে আগুন লাগছে ও কি পরিমান ক্ষতি হয়ছে তা খতিয়ে দেখছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ