আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

সেন্টমার্টিনে ১১লক্ষ ৯৫ হাজার ৬০০পিস ইয়াবাসহ বিদেশি অস্ত্র উদ্ধার

মোঃ আলমগীর, টেকনাফ প্রতিনিধি :

বাংলাদেশ কোস্টগার্ডের সদস্যদের সফল অভিযানে অত্যাধুনিক বিদেশি অস্ত্র, তাজা বুলেট ও ম্যাকজিন সহ বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করেছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে সেন্টমার্টিন ছেড়া দ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় টেকনাফ কোস্টগার্ড স্টেশন কামান্ডার লেঃ কমান্ডার এম নাঈম উল হকের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে তাহা উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমদের এ তথ্য নিশ্চিত করেন। টেকনাফ স্টেশন কামান্ডার এম নাঈম উল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিন ছেড়া দ্বীপ এলাকায় একটি বোটে পাচারের উদ্দেশ্যে বিশাল ইয়াবার চালান সহ অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে কৌশল গত অবস্থান নেয় কোস্টগার্ড সদস্যরা।

বোটির গতি বিধি সন্দেহজনক মনে হলে থামানো সংকেত দিলে কোস্টগার্ড সদস্যদের লক্ষ্য করে বোট থেকে গুলি ছুড়ে, পরে তারাও সরকারী মাল ও জান রক্ষায় পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে বন্দুক ধারিরা পিছু হটে সাগরে লাফদিয়ে পালিয়ে যায়।

পরে ঐ বোট টি হতে কোস্টগার্ড সদস্যরা তল্লাশি করে ১১ লক্ষ ৯৫ হাজার ৬০০ পিস ইয়াবা, ৩০ রাউন্ড তাজা গোলি, ২টি ম্যাগজিন ও একটি অত্যাধুনিক অটোমেটিক সাব মেশিনগান জব্দ করা হয়।

জব্দ কৃত অস্ত্র, গোলি, ম্যাগজিন ও ইয়াবা গুলো আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ