আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

সাভারে ৬ বছরের শিশুকে মধ্যযুগীয় কায়দায়  নির্যাতন

নিজস্ব প্রতিবেদক :

সাভারের কর্ণপাড়া এলাকায় না বুঝে দোকানে ঢিল ছোড়ায় ছোয়াদ (০৬) নামের এক শিশুকে মধ্যযুগীয় কায়দায় মারধর করেছে দোকানী শাহ-আলম।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে সাভারের উলাইলের কর্ণপাড়া এলাকার শাহ-আলমের দোকানের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সাভার মডেল থানায় সাধারন ডায়েরি করেছেন ভুক্তভোগীর বাবা মোখলেছুর রহমান।

ভুক্তভোগী ছোয়াদ সাভারের উলাইলের কর্ণপাড়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে। সে তার বাবা মায়ের সাথে ওই এলাকায় বসবাস করে আসছিল। অভিযুক্ত শাহ-আলম একই এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি মুদি দোকান ব্যবসায়ী।

সাধারন ডায়েরি সূত্রে জানা যায়, ওই দোকানের সামনে ধুলাবালি নিয়ে খেলা করছিল শিশু ছোয়াদ। এসময় না বুঝে দোকানে ছোট একটি ঢিল ছুড়ে মারে সে।

এসময় ক্ষিপ্ত হয়ে ছোয়াদকে পা ধরে আছার মারে। আধা ঘন্টা ধরে পা দিয়ে লাথি ও কিল ঘুষি মেরে প্রায় আধামরা করে। পরে ছোয়াদের চিৎকারে তার বাবা মোখলেছ ঘটনাস্থলে গেলে ঘটনা জানতে চান।

এসময় তাদের ওপর ক্ষিপ্ত হয়ে তাদেরও মারার জন্য তেরে আসেন শাহ-আলম। পরে স্থানীয়দের সহযোগিতায় ছোয়াদকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে থানায় সাধারন ডায়েরি করেন ভুক্তভোগীর বাবা।

সাভার মডেল থানার ডিউটি অফিসার সাদরুজ্জামানের সাথে যোগাযোগ করা হলে তিনি সাধারন ডায়েরির তদন্ত কর্মকর্তা শিউলি আক্তারের সাথে যোগাযোগ করতে বলেন। তবে সাভার থানার উপ-পরিদর্শক শিউলি আকতারের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে সম্ভব হয় নি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ