আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

পোশাক শ্রমিককে ধর্ষনের পর ভিডিও ধারণ, গ্রেপ্তার ৫

মেহেদী হাসান, বিশেষ প্রতিনিধি:

গাজীপুরে পোশাক শ্রমিক এক নারীকে ধর্ষন এবং ধারণকৃত ধর্ষনের ভিডিও ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে ১০ হাজার টাকা আদায় করার অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় জড়িত পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় সোমবার নির্যাতিতা ওই পোশাক শ্রমিক বাদী হয়ে কাশিমপুর থানায় মামলা দায়ের করেছেন।

ঘটনাটি ঘটেছে গাজীপুর মহানগরীর কাশিমপুর পশ্চিম পানিশাইল এলাকার আরকে টেক্সটাইল মিল সংলগ্ন পরিত্যাক্ত কোয়াটারের কাছে নির্জন ফাঁকা জায়গায় গত রোববার রাতে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই নারী কাশিমপুরের পানিশাইল এলাকায় মামা-মামির সঙ্গে ভাড়া থেকে একটি পোশাক কারখানায় সুইং অপারেটর হিসেবে চাকরি করে।

একই কারখানায় চাকরি করার সুবাদে আবু বক্কর সিদ্দিক ওরফে রাহাত (২২) পিতাঃ মোঃ দোলাল মিয়া সাং সজুয়া থানা দুলার হাট জেলাঃ ভোলা নামে এক শ্রমিকের সঙ্গে তার পরিচয় হয়।

পরে ওই নারীকে নতুন বাসাভাড়া ঠিক করে দেওয়ার কথা বলে রাহাত গত রোববার রাত সোয়া সাতটার দিকে কৌশলে কাশিমপুর থানাধীন পশ্চিম পানিশাইল এলাকার আর কে টেক্সটাইলের পরিত্যাক্ত কোয়াটারের কাছে নির্জন ফাঁকা জায়গায় নিয়ে যায়।

সেখানে পূর্ব থেকে ওৎপেতে থাকা চারজন ওই নারীকে পথরোধ করে। পরে তাকে নির্জন ফাঁকা জায়গায় নিয়ে মোবারক হোসেন নামে এক যুবক তাকে জোড়পূর্বক ধর্ষন করে।

অপর চারজন মেহেদী হাসান (২২)পিতাঃ মোস্তফা কামাল, সাং পশ্চিম পানিশাইল থানাঃ কাশিমপুর, গাজীপুর মহানগর, জহিরুল ইসলাম মোবারক (২৮) পিতাঃ মোঃ কামাল উদ্দিন গায়েন সাং মাধবপুর থানাঃ কাশিমপুর গাজীপুর মহানগর,

সাগর আলী (২২) পিতাঃ মোঃ জহির উদ্দিন সাং মাধবপুর থানাঃ কাশিমপুর, গাজীপুর মহানগর ও মেহেদী হাসান নাহিদ (২০)পিতাঃ মোঃ জয়নাল আবেদীন সাঃ পশ্চিম পানিশাইল থানাঃ কাশিমপুর, গাজীপুর মহানগর, মোবাইল ফোন দিয়ে ভিডিও ধারণ করে। ধর্ষনের পর ধর্ষনকারী ও তারসহযোগীরা ওই নারীর কাছে ১০ হাজার টাকা দাবি করে।

টাকা না দিলে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। তখন বাধ্য হয়ে ওই নারী তার পিতাকে ফোন দিয়ে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা এনে ধর্ষনকারীদের দেয়।

এ বিষয়ে কাউকে কিছু জানালে ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল করে দিবে বলে হুমকি দিয়ে রাত সাড়ে আটটার দিকে তাকে ওই স্থান থেকে ছেড়ে দেয়া হয়। পরদিন গত সোমবার ওই নারী থানায় মামলা করলে পুলিশ কাশিমপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ধর্ষকসহ ৫ জনকে আটক করে পুলিশ।

কাশিমপুর থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, ধর্ষনের ঘটনায় অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার বিকালে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এলাকাবাসী এর সঠিক বিচার দাবী করছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ