আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

আশুলিয়ায় ৫ শতাধিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় অবৈধভাবে দেওয়া তিতাস গ্যাসের প্রায় ৫ শতাধিক আবাসিক লাইন বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কতৃপক্ষ। এসময় অবৈধ সংযোগে ব্যবহৃত নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল থেকে আশুলিয়ার নরসিংহপুর ইউসুফ মার্কেট এলাকায় সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপক আবু সাদাৎ মো. সায়েমের নেতৃত্বে এসময় তিতাস গ্যাসের প্রায় ৪০ জন শ্রমিক অংশ নেয়। এসময় বার্নার গুলো খুলে নেওয়া হয়।

স্থানীয় জানায়, আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় মোটা অংকের টাকা নিয়ে অবৈধভাবে গ্যাসের সংযোগ প্রদান করে প্রভাবশালীরা। প্রতিবার সংযোগ বিচ্ছিন্ন করার পর আবার অজানা ক্ষমতা ব্যবহার করে অবৈধ সংযোগ প্রদান করে অসাধু ব্যবসায়ীরা।

অবৈধ গ্যাস সংযোগের ছাড়াছড়িতে বৈধ সংযোগে গ্যাসের চাপ থাকে না। এসব বৈধ সংযোগ দাতাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান স্থানীয়রা।

সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপক আবু সাদাৎ মো. সায়েম জানান, সকাল থেকে বিকেল পর্যন্ত আশিলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রায় ১ কিলোমিটার জায়গায় ৫ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ ধরনের অভিযান আমাদের নিয়মিত পরিচালনা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন উপ-ব্যাবস্থাপক প্রকৌশলী আনিসুজ্জামান, উপ-ব্যাবস্থাপক আব্দুল মান্নান, সাকিব-বিন-আব্দুল হান্নান ও ঠিকাদার মনির হোসেনসহ আরো অনেকে। এছাড়া আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ