আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গো-সাপকে খাবার দিতে গিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

সাভারের আশুলিয়ায় গো-সাপকে খাবার দিতে দেয়াল টপকানোর সময় পড়ে গিয়ে আরাফাত হোসেন (১২) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেলে আশুলিয়ার জিরানীবাজার এলাকার কোরিয়া মৈত্রী হাসপাতাল থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে আশুলিয়ার কবিরপুর এলাকার বাইদগাঁও এলাকার জামিয়াতুল মুজাফফর এতিমখানার পাশ থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে জিরানীবাজার এলাকার বাংলাদেশ কোরিয়া মৈত্রী হাসপাতালে নেয় মাদ্রাসা কতৃপক্ষ।

নিহত আরাফাত রাঙ্গামাটি জেলার আজাহার আলীর ছেলে। সে কবিরপুরের বাইদগাঁও এলাকার বাইদগাঁও জামিয়াতুল মাদ্রাসার আবাসিকে থেকে পড়াশোনা করতো।

মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা খালিদ হোসেন বলেন, আরাফাত প্রতিদিন সকালে মাদ্রাসার দেয়াল টপকিয়ে গো-সাপকে খাবার দিতো। আজ সকল শিক্ষার্থীদের সাথে আরকফাত সকালে খাবার খায়। তবে সকাল ৮ টার পর থেকে আরাফাতকে দেখা যায় নি। যখন দুই ঘন্টা পার হলেও আরাফাতের কোন খোঁজ নাই, তখন আমরা খোঁজাখুঁজি শুরু করি। পরে এক ব্যক্তি এসে দেওয়ালের বিপরীত পাশে পড়ে থাকা আরাফাতের খবর দেয়। এসময় আরাফাতকে উদ্ধার করে কোরিয়া মৈত্রী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ কোরিয়া মৈত্রী হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ইএমও ডা. এবিএম আব্দুল্লাহ বলেন, বেলা ১২ টার দিকে মাদ্রাসার দুই তিনজন আমাদের এখানে আরাফাতকে আনেন। তবে হাসপাতালে আনার দুই থেকে ৩ ঘন্টা আগে আরাফাত মারা যায়। পরে পুলিশকে জানালে দুপুর দু’টার দিকে তার মরদেহ নিয়ে যায়। আরাফাতের শরীরের বিভিন্ন স্থানে ক্ষতর চিহ্ন ছিলো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে তারা রাঙ্গামাটি জেলা থেকে আসছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দেয়াল টপকাতে গিয়ে আরাফত মারা যেতে পারে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারন জানা যাবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ