আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

কাজিপুরে আ.লীগ নেতার উপর হামলার প্রতিবাদে সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সহিদ সায়োয়ারকে কুপিয়ে আহত করার প্রতিবাদে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে আওয়ামীলীগের নেতাকর্মীরা।

রবিবার সকাল ১০টা থেকে ৩ ঘন্টা ব্যাপি কাজীপুরের সীমান্তবাজার এলাকায় সড়কে অবস্থান নিয়ে টায়ার জ্বালিয়ে ও গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে নেতাকর্মীরা।

এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা অভিযোগ করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদের ইন্ধনে সাংগঠনিক সম্পাদক সহিদ সায়োয়ারকে কুপিয়ে আহত করা হয়।

অবরোধকারী আওয়ামীলীগের নেতাকর্মীরা ঘটনায় দলীয় পদ থেকে খলিলুর রহমান ও রাজু আহম্মেদের স্থায়ী বহিস্কার ও জড়িতদের গ্রেফতারের দাবি জানান। এসময় স্থানীয় সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে বিক্ষুব্ধরা।

এর আগে গেল শনিবার বিকেলে উপজেলার গান্ধাইল ইউনিয়নের বড় মসজিদ মোড়ে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সহিদ সারোয়ারকে কুপিয়ে আহত করা হয়।

এ ঘটনায় কাজীপুর থানার ওসি পঞ্চানন্দ সরকার জানিয়েছেন, সহিদ সারোয়ারের বোন বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ ১০জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা করেছে।

দোষীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। বর্তমানে আহত শহিদ সায়োরার ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ