আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

পাথরঘাটায় একটি বাড়িতে ডাকাতি,আটক ১

পাথরঘাটা বরগুনা,  তাওহিদুল ইসলাম :

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় এক বাড়িতে সংঘবদ্ধ ডাকাত দলের হামলার ঘটনা ঘটেছে এ সময় স্বর্ণালঙ্কার ও টাকা লুটে নেয়।

শনিবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে উপজেলার সদর পাথরঘাটা ইউনিয়নের গহরপুর গ্রামের খান বাড়িতে এ ঘটনা ঘটে। এলাকাবাসি সঙ্ঘবদ্ধ ডাকাত দলের সুজন (২৮) নামে এক সদস্যকে আটক করে। তার বাড়ি রাজাপুর উপজেলার চারাপাড়া এলাকায় তার বাবার নাম মোজাম্মেল হক বলে জানান।

ডাকাতদের হামলায় গুরুতর আহত সোহেল (২৫) ও তার বড় ভাই মো. রাসেল (৩০) ও আটককৃত ডাকাত সুজন কে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোহেল ও রাসেল জানান, রাত আনুমানিক ৩ টার দিকে বসত ঘরের সামনের দরজা ভেঙে দেশীয় অস্ত্রসহ চারজন ঘরের মধ্যে প্রবেশ করে। এ সময় বাধা দিলে সোহেলের মাথার উপর রামদা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে পরে রাসেলকে পিটিয়ে গুরুতর আহত করে তাৎক্ষণিক ঘরের লোকজনের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে একজন ডাকাত কে ধরতে পারলেও অপর তিনজন পালিয়ে যায়।

ডাকাতির ঘটনা স্বীকার করে আটক সুজন বলেন, তার সাথে আরও তিন জন ছিল তারা পালিয়ে যায়।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জিএম আকবর বলেন, ডাকাতির ঘটনায় দুজন হাসপাতালে ভর্তি আছে। এর মধ্যে সোহেলের মাথায় আঘাত হয়েছে এবং সেলাই দেওয়া হয়েছে।

এ বিষয়ে পাথরঘাটা থানার ওসি তদন্ত সঞ্জয় কুমার বলেন, আটককৃত ডাকাত পুলিশের জিম্মায় চিকিৎসাধীন আছে, তদন্ত চলছে। লিখিত অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ