আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

আশুলিয়ায় স্ত্রীকে হত্যার পর নিজেই ফোন করে জানালেন খুনি

নিজস্ব প্রতিবেদক :

পারিবারিক কলহের জেরে সাভারের আশুলিয়ায় বৃষ্টি আক্তার (২৫) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার পর পালিয়েছে স্বামি। পরে নিহতের খালাকে ফোন করে বৃষ্টির মৃত্যুর খবর জানায় হত্যাকারী স্বামি।

শনিবার (১৫ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে আশুলিয়ার কাঠগড়া এলাকার তাজুউদ্দিন সরকারের বাড়া বাড়ির একটি কক্ষ থেকে বৃষ্টি আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে স্বামী আশরাদুল ইসলাম (২৮) পলাতক রয়েছে।

পলাতক আশরাদুল ইসলাম ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার ফেরী নারায়ণপুর গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে। নিহত বৃষ্টি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার তালজাঙ্গা গ্রামের আবুল কাশেমের মেয়ে।

নিহতের মামা মোস্তাফিজুর রহমান বলেন, সকাল ৮ টার দিকে নিহতের খালা আসমাকে ফোন করেন বৃষ্টির স্বামি আশরাদুল। এসময় আশরাদুল বলেন বৃষ্টি মারা গেছে।

আপনারা বৃষ্টির লাশ নিয়ে যান। পরে আশুলিয়ার কাঠগড়ার ওই এলাকায় গিয়ে দেখি বৃষ্টির নিথর দেহ বিছানায় পড়ে আছে। এসময় থানায় খবর দিলে বৃষ্টির মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, স্থানীয়দের খবর ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকা থেকে বৃষ্টির মরদেহ উদ্ধার করা হয়। দরজা বাইরে থেকে বন্ধ করা ছিলো। নিহতের শরীরে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তার স্বামীই তাকে হত্যা করে পালিয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) তানিম হোসেন বলেন, নিহতের মরদেহ বিছানার উপর পেয়েছি। ঘরে বাইরে থেকে দরজা বন্ধ ছিলো। ধারনা করা হচ্ছে তার স্বামী তাকে হত্যা করে পালিয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ