আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

শত বছর বয়সী বৃদ্ধাকে পিটিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক :
শক্তের ভক্ত নরমের যম। নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কাশিরামবেল পুকুর ইউনিয়নের কিশামত ডাংগী খিয়ার পাড়া গ্রামের মোঃ রজব আলী (১০০), সৈয়দ জাহিদ হাসান (৩০), সৈয়দ জামিল হোসেন (৩৪) কে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।
শত্রুতার জের ধরে একই গ্রামের মোঃ সিরাজুল ইসলাম (৫২), নজরুল ইসলাম নিলু (৩২), মোঃ আবু বক্কর সিদ্দিক (৩৫), আব্দুর রহিম (২৫), আব্দুর রশিদ (৩০), মোঃ সায়েদ (২২), আনসার আলী বাচ্চু (৫৫), আলম হোসেন ক্যারক্যারু (২৫), মোছাঃ আলফাতুন্নেছা (৪৮), মোছাঃ ইতি বেগম (২৫)
মোছাঃ আফরোজা বেগম (৩০), শহিদা বেগম (৫০) তাহারা গত ০৮/০১/২০২২ ইং তারিখে বিকাল আনুমানিক ০৩:০০ ঘটিকার সময় মোছাঃ ইতি বেগমের সহিত আমাদের প্রতিবেশি জৈনক মিলিতা বেগমের সাথে গাছের পাতা ঝাড়– দেওয়ার বিষয়কে কেন্দ্র করে ঝগড়া-ঝাটির সৃষ্টি ও ধাক্কা ধাক্কি হয়ে থাকে। এক পর্যায়ে সৈয়দ রজব আলীর ছেলে সৈয়দ আব্দুল মতিন উক্ত বিষয়কে ঝগড়ার বিষয় নিষেধ করিলে তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে।
এরই জের ধরে গত ৯ ডিসেম্বর সকালে  আনুমানিক ০৮:০০ ঘটিকার সময় সৈয়দ আব্দুল মতিন তার কিটনাশক ব্যবসায়ীক মালামাল ক্রয়ের জন্য চওড়া বাজার যাওয়ার সময় রাস্তায় সকলের যোগসাজোশে পরিকল্পিতভাবে অতর্কিত আক্রমন করে এবং পকেটে থাকা ১,৮৫,০০০ (এক লক্ষ পচাশি হাজার) টাকা বাহির করে নেয় ও হাতে থাকা লাঠিসোঠা নিয়ে সিরাজুল ইসলামের হুকুমে সৈয়দ আব্দুল মতিনকে বেধরক এলোপাথারীভাবে আবু বক্কর সিদ্দিক গং ডাংমার শুরু করে।
এক পর্যায়ে আমার বাবা ও ছেলে জামিল ভাতিজা জাহিদ আমাকে রক্ষা করার জন্য এগিয়ে আসলে লাঠি দ্বারা শরীরের বিভিন্ন স্থানে ডাং-মার করে রক্ত জমা গুরুতর থেতলা যখম করে। আমার আত্মচিৎকার শুনে আমার বাবা আমাকে রক্ষা করার জন্য আগাইয়া গেলে আব্দুর রহিমের হাতে থাকা লোহার রড দ্বারা আমার বৃদ্ধা বাবাকে হত্যার উদ্দেশ্যে মাথার উপরের ডাং মারিলে ডাংটি লক্ষ্য ভ্রষ্ট হইলে আমার পিতার ডান হাতে লাগলে গুরুতর হাড়ভাঙ্গা যখম করে।
আমার ভাতিজা বাবার আত্ম চিৎকার শুনে জাহিদ আগাইয়া আসিলে নজরুল ইসলাম নিলুর হাতে থাকা ধারালো ছোড়া দ্বারা হত্যার উদ্দেশ্যে চোট মারিলে সরে যাওয়ায় চোটটি বাম পায়ে পাতার উপরিভাগে আঙ্গুলে লাগে মারাত্মকভাবে রক্তাক্ত গুরুতর যখম করে। এমতবাস্থায় জাহিদের আত্মচিৎকারে জামিল আগাইয়া আসিলে আব্দুর রশিদের হাতে থাকা লোহার রড দ্বারা ডাং মারিলে গুরুতর হারভাঙ্গা যখম করে।
অতপর রজব আলী, জাহিদ, জামিলকে চার্জার ভ্যানযোগে চিকিৎসার জন্য গত ০৯/০১/২০২২ ইং তারিখে সৈয়দপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
রজব আলীর অবস্থা আশঙ্খাজনক হওয়ায় ডাক্তার রেফাড করে গত ১০/০১/২০২২ ইং তারিখে রংপুর মেডিকেল কজেল হাসপাতালে ভর্তি করায়। এ বিষয়ে গত ১০/০১/২০২২ ইং তারিখে সৈয়দ আব্দুল মতিন সৈয়দপুর থানা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
মঙ্গলবার (১১ জানুয়ারী) ২০২২ ইং তারিখে সৈয়দ আব্দুল মতিন অভিযোগ করে বলেন, আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে বিভিন্ন ধরনের হয়রানীসহ শক্ত মারপিট করে রাস্তা-ঘাটে দেখা হলে লাস গুম করে বিভন্নি ধরনের নানান ভয়ভীতি হুমকি প্রদর্শন করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ