আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁদপুরের ধর্ষক শিমুল গ্রেফতার  

কে এম নজরুল ইসলাম : 
চাঁদপুরের ফরিদগঞ্জে দশম শ্রেণির শিক্ষার্থীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওইদিনই মেয়ের মা বাদী হয়ে থানায় মামলা করেন। ধর্ষণ এবং ধর্ষণের সহযোগিতাকারীদের পর্যায়ক্রমে আটক করেছে পুলিশ।
ঘটনার বিবরণে জানা যায়, রোববার দুপুরে দশম শ্রেণীতে পডুয়া ওই শিক্ষার্থী স্কুল থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত তথাকথিত যুবলীগ নেতা শিমুল মিজি (২৪), তার দুই বন্ধু ইজাজ হোসেন (২৩) ও সাব্বির হোসেন (২৪) জোরপূর্বক তুলে এনে জনৈক লিপি বেগমের বাড়িতে নিয়ে লিপি বেগমের সহায়তায় ধর্ষণ করে এবং তা ভিডিও করে।
পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে পরিবারকে জানালে তৎক্ষণাৎ তার মা বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় বিচার প্রার্থনা করে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটির সত্যতা নিশ্চিত করে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা রুজু করে।
থানা পুলিশ রাতেই ওসির নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) বাহার মিয়ার নেতৃত্বে ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় ও কুমিল্লায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামীদের আটক করতে সক্ষম হয়।
ধর্ষণের ঘটনায় প্রধান অভিযুক্ত ধর্ষণের মূলহোতা শিমুল মিজি (২৪) লঞ্চযোগে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় লঞ্চঘাট থেকে ১১ জানুয়ারি বিকালে তাকে গ্রেফতার করেছে ফরিদগঞ্জ পুলিশ।
ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোমোহাম্মদ শহীদ হোসেন সাংবাদিকদের বলেন, আমরা গত কয়েকদিন ধরে তার গতিবিধি অনুসরণ করছিলাম। আজ তাকে চাঁদপুর লঞ্চঘাট থেকে গ্রেফতার করা হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার বেশ কয়েকজন বলেন, ফরিদগঞ্জের সোহেল মাস্টারের আশ্রয়-প্রশ্রয়ে শিমুল এমন কাজ করার সাহস পেয়েছে। তাকে বিভিন্ন সময়ে ফরিদগঞ্জ আওয়ামী যুবলীগের বিভিন্ন অনুষ্ঠান ও কর্মসূচিতে দেখা গিয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ