আজ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং

শিকারীপাড়া ইউপি নির্বাচনে এবার তরুন ও যুবসমাজের প্রার্থী আইয়ুব মোল্লা

নিজস্ব প্রতিবেদক:

বিষুমপুরের আইয়ুব মোল্লা। এবার তিনি শিকারীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী । এই ইউনিয়নে বেশ কয়েকজন প্রাথী নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন।

তবে এর মধ্যে সবচেয়ে কম বয়সী প্রাথী আইয়ুব মোল্লা। এলাকার তরুন ও যুবসমাজের সঙ্গে রয়েছে তার ব্যাপক সখ্যতা। এ কারণে তরুন ও যুবসমাজের উল্লেখযোগ্য একটি অংশ বেছে নিয়েছে তাকে।

সূত্র জানায়, ছাত্রলীগের কর্মী হিসেবে রাজনৈতিক জীবন শুরু আয়ুব মোল্লার। বিভিন্ন সময় দায়িত্ব পালন করেছেন ঢাকা জেলা সেচ্ছা সেবকলীগের সদস্য এবং শিকারীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হিসেবে।

বর্তমানে দায়িত্ব পালন করছেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক হিসেবে। পিছিয়ে নেই সামাজিক কর্মকান্ডে। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, খেলাধুলা, মেহনতি মানুষের সেবায় নিজেকে জড়িয়ে রেখেছেন।

যে কারণে তিনি এই ইউনিয়নের ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের গভর্নিং বডির হিতৈষী সদস্য। মসজিদ-মাদরাসার উন্নয়নেও রয়েছে তার অবদান। বিষমপুর বাইতুল মামূর জামে মসজিদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

তরুন সমাজের মতে, অবহেলিত শিকারীপাড়া ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন পরিষদে রূপান্তরিত করার দৃঢ় প্রতিজ্ঞ করেছেন তিনি ।

নিজ উদ্যোগে রাস্তা সংস্কার করতে যেয়ে বারবার বাধার সম্মুখীন হয়েছেন। তবুও তিনি থেমে নেই, তিনি জনগন কে ভলোবাসেন। মূলত তাদের দুঃখ দূর্দশা মোচনের জন্যই তিনি এ নির্বাচনে প্রার্থী হয়েছেন।

যুব সমাজের দাবি, আশপাশের সকল ইউনিয়নে উন্নয়নের জোয়ার কিন্তু আমাদের কোন পরিবর্তন হয় নাই। ভালো রাস্তা খারাপ হয়েছে, চলার অযোগ্য হয়েছে মাটির রাস্তা গুলো।

আজ মানুষ খেতে চায়না। দশ কেজি চালের জন্য মানুষ চেয়ারম্যানের কাছে হাত পাতে না। মানুষ উন্নত যোগাযোগ ব্যবস্থা চায়। রাস্তা ঘাটের উন্নতি চায়। আমরা দশ বছর দেখেছি কোন লাভ হয়নি। এবার আমরা তারুণ্ ওযুব সমাজ আইয়ুব মোল্লার পক্ষ নিয়েছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ