আজ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে মার্চ, ২০২৪ ইং

ফেনীর সোনাগাজীতে নেশার টাকা না পেয়ে মাকে গলা কেটে হত্যা

আলাউদ্দিন সবুজ.ফেনী জেলা প্রতিনিধিঃ

সোনাগাজীতে গাঁজা কেনার জন্য দু’শ টাকা না পেয়ে আমেনা খাতুন (৫০) নামে এক মাকে উপর্যপুরি কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে নুর করিম রাসেল (২৮) নামে এক মাদকাসক্ত ছেলে।

উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী গ্রামের মাইনকা মিয়াজী বাড়িতে রোববার এ ঘটনা ঘটে। দুপুর একটার দিকে স্থানীয়রা ওই মাদকাসক্তকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

পুলিশ, এলাকাবাসী ও নিহতের স্বজনারা জানায়, মৃত সাহাব উদ্দিনের স্ত্রী আমেনা খাতুন সন্তান নুর করিম রাসেলকে নিয়ে পিতার বাড়িতেই বসবাস করতেন। বিগত কয়েক বছর থেকে মাদকাসক্ত হয়ে অনেকটা মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে রাসেল।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে গাঁজা কেনার জন্য মায়ের কাছে দু’শ টাকা দাবি করেন রাসেল। দাবিকৃত টাকা না পেয়ে ধারালো বটি দিয়ে মা আমেনাকে এলোপাথাড়ি কুপিয়ে ও গলা কেটে হত্যা করে রাসেল। প্রতিবেশীরা বিষয়টি জানতে পেরে ঘটনাস্থল থেকে রাসেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হাদী বাদী হয়ে ভাগ্নে রাসেলকে একমাত্র আসামী করে মামলা দায়ের করেছেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ