আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

শাহজাদপুরে সেনাবাহিনী কর্তৃক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের শাহজাদপুরে শীতকালীন যৌথ প্রশিক্ষণের অংশ হিসেবে ২৫০ জন দুঃস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিব শত জন্মবার্ষিকী উদযাপন ও বাংলাদেশ সেনাবাহিনীর ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে ২য় দফায় এ শীত বস্ত্র বিতরণ করা হয়। আজ শুক্রবার বিকেলে বাঘাবাড়ি নৌ-বন্দর এলাকার খাদ্য গুদাম চত্বরে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন, বগুড়া সেনানিবাস স্টেশন সদর দপ্তর বগুড়ার,

স্টেশন কমান্ডার বিএ- ৪০১৪ ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুল গনি এসইউপি, জি। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, লে.কর্ণেল রুবাইয়াদ তারিন মৌরি এডিএসটি, বগুড়া সেনানিবাসের স্টেশন সাপ্লাই ডিপো বগুড়ার অধিনায়ক বিএ- ৬৩৫৫ মেজর মোঃ রাকিবুজ্জামান এবং অন্যান্য সেনাকর্মকর্তা ও সেনা সদস্যবৃন্দ।

বিতরণ অনুষ্ঠানে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মনিরুল গনি বলেন, “ তিনটি উপলক্ষ্যকে সামনে নিয়ে সেনাবাহিনী দুঃস্থ শীতার্তদের মাঝে এবারের কম্বল বিতরণ করছে। তিনি জানান, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, মুজিব শত জন্মবার্ষিকী উদযাপন ও বাংলাদেশ সেনাবাহিনীর ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষ্যে সেনাবাহিনী এ কম্বল বিতরণ করে আসছে।

উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর ১ম দফায় সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ উপজেলার নুকালী উচ্চবিদ্যালয় মাঠে ২ হাজার ৫’শ হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ