আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

ভিজিএফের চাল বিতরণ করে তিলাই ইউপি চেয়ারম্যান

আরিফুল ইসলাম, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) থেকেঃ

ব‍্যতীক্রমি উদ্যোগে ভিজিএফের চাল বিতরণ করে প্রশংসায় ভাসছেন কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ৩ নং তিলাই ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান কামরুজ্জামান।

বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ থেকে প্রায় ৩০ কিলোমিটার রাস্তা ঘুড়ে দুধকুমার নদের ওপারে গিয়ে ইউনিয়ন পরিষদের ১,২ ও ৪ নং ওয়ার্ডের ভিজিএফ কার্ড ধারী সুবিধা ভোগীদের মাঝে এই চাল বিতরণ করা হয়।

জানাগেছে, উপজেলার তিলাই ইউনিয়নের ১, ২ ও ৪ নং ওয়ার্ড দুধকুমার নদী দ্বারা বিভক্ত, প্রত‍্যান্ত ও দূর্গম চরাঞ্চল হওয়ায় ইউনিয়ন পরিষদে এসে ভিজিএফ এর চাল গ্রহণ করা সুবিধা ভোগীদের জন‍্য খুবই কষ্টকর। তাই নির্বাচনী ওয়াদা পালন করতে প্রায় ৩০ কিলোমিটার রাস্তা ঘুড়ে চাল নিয়ে সুবিধা ভোগীদের মাঝে বিতরণ করেন নব নির্বাচীত চেয়ারম্যান।

তিনটি ওয়ার্ডের ৭৪ জন ভিজিএফ সুবিধা ভোগীর প্রত‍্যককে ৩০ কেজি করে মোট ২ হাজার ২২০ কেজি চাল বিতরণ করা। এতে এলাকাবাসীসহ সুবিধা ভোগীরা সন্তোষ প্রকাশ করেন।
ভিজিএফ সুবিধা ভোগী আলেজান, ববিতা ও চায়না বেগম জানান, এতো দিন আমরা বালু চর পাড়ি দিয়ে নদীর ওপারে অনেক দূর গিয়ে কষ্ট কর চাল আনছি।

আজকে নতুন চেয়ারম্যান আমাদের বাড়ির কাছে এসে চাল বিতরণ করায় আমরা খুব খুশি।
তিলাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন বলেন, ইউনিয়ন পরিষদ সৃষ্টির পর থেকে আজ পর্যন্ত নদীর এপারে কোন চেয়ারম্যান এভাবে চাল বিতরণ করে নাই।
নব নির্বাচিত চেয়ারম্যান একটি ভালো দৃষ্টান্ত দেখালেন।

নব নির্বাচীত চেয়ারম্যান কামরুজ্জামান জানান,
এই তিনটি ওয়ার্ড প্রত‍্যান্ত ও দূর্গম চরাঞ্চল হওয়ায় আমার নির্বাচনী ওয়াদা ছিল। সে মোতাবেক আজ ভিজিএফের চাল বিতরণ করা হলো। এটা ভবিষ্যতেও অব‍্যাহত থাকবে।
এসময় চেয়ারম্যান কামরুজ্জামান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন, সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস‍্যসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ