আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

মুমূর্ষ রোগীকে অর্থ প্রদান করেন তৃতীয় লিঙ্গ’র  আনোয়ারুল ইসলাম 

মোঃ সুমন ইসলাম, রংপুর প্রতিনিধি
রংপুর নগরীতে তৃতীয় লিঙ্গ’র জেলার সভাপতি আনোয়ারুল ইসলাম রানা অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়াকে নগদ ২৫,০০০/- টাকার আর্থিক সহায়তা প্রদান করে।
রবিবার (২ জানুয়ারি) দুপুর ১ টার দিকে নিউ জুম্মাপাড়া পাকার মাথা ইউসেপ স্কুল সংলগ্ন স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়ার বাসায় এ আর্থিক সহায়তা দেন।
মো: মিন্টু মিয়া, পিতা মৃত:- মহির উদ্দন, পেশা:- স্যানেটারি মিস্ত্রি, গ্রাম: নিউ জুম্মা পাড়া পাকার মাথা, ইউসেফ স্কুল সংলগ্ন, ওয়ার্ড:- ২৩ থানা:- মেট্রো কোতয়ালি, রংপুর।
কেউ অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়াকে সাহায্য করতে চাইলে যোগাযোগের ঠিকানা :- ০১৮৩২৬৬৮৮৮৯ পার্সোনাল বিকাশ নম্বর।
আর্থিক সহায়তা প্রদানের সময় তৃতীয় লিঙ্গে’র রংপুর জেলা সভাপতি আনোয়ারুল ইসলাম রানা বলেন, আমি লোক মারফতে জানতে পারি স্যানেটারি মিস্ত্রি মিন্টু ভাই প্রায় তিন বছর থেকে খুব অসুস্থ। তার হার্ট ব্লক হয়ে গেছে। ভাল্ব চেঞ্জ করতে হবে। তাকে ডাক্তার দ্রুত অপারেশন করতে বলছে।  অপারেশন খুবই ব্যয়বহুল। আমার সামর্থ্য অনুযায়ী আমি তাকে নগদ ২৫,০০০/- টাকা প্রদান করলাম। সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছে আমার অনুরোধ, স্যানেটারি মিস্ত্রি মিস্ত্রি মিস্ মিন্টু ভাইকে যার যা সামর্থ অনুযায়ী অর্থ দিয়ে সহযোগিতা করবেন বলে আমি মনে করি।
তিনি আরও বলেন, আমি আগামী রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দাঁড়াবো। অবহেলিত রংপুরের মানুষের পাশে থাকতে চাই। একই সংগে সিটি কর্পোরেশনের উন্নয়নমূলক সকল কাজ করতে পারি। সেজন্য আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা চাই।
রানার মা জুলেখা বেগম বলেন, আমার সন্তান সমাজের কাছে অবহেলিত। সে অবহেলিত হয়েও সমাজের মানুষের কথা চিন্তা করে আর ভাবেও। সেজন্য আজকে মিন্টু নামের এক ব্যক্তিকে নগদ অর্থ দিয়ে সহযোগিতা করল। এরকম হাজারো মন্টুর যেন আমার সন্তান সাহায্য করতে পারে। সেজন্য আপনারা সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন।
অসুস্থ স্যানিটারি মিস্ত্রি মিন্টু মিয়া বলেন, আমি প্রায় তিন বছর থেকে অসুস্থ, হার্ট ব্লক হয়ে গেছে,  ভাল্ব চেঞ্জ করতে হবে।  ভাল্বের নিছে চর্বি জমছে ডাক্তার দ্রুত অপারেশন করতে বলছে। আমার নিজের কোনো সঞ্চয় নেয়।
তাই আর্থিক সাহায্য ছাড়া আমি তো কিছু করতে পারবো না।  তৃতীয় লিঙ্গের রানা ভাই আমাকে নগদ অর্থ দিয়ে সাহায্য করল। আমি যতদিন বেঁচে থাকব পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে তৃতীয় লিঙ্গের রানা ভাইয়ের জন্য দোয়া করব। রানা ভাইসহ তার পরিবারের সকল লোকজন সবসময়  ভাল থাকেন সুস্থ থাকেন।  সেই দোয়াই করব।
উপস্থিত আরও উপস্থিত ছিলেন, রানার ফুপু রাশেদা বেগম, তৃতীয় লিঙ্গ’র সদস্য মোছা: নতুন, মোছা: সুমাইয়া প্রমূখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ