আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

কয়রাতে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

রিয়াজুল আকবর লিংকন, নিজস্ব প্রতিবেদক খুলনা:

খুলনার কয়রা উপজেলাতে কয়রা সদর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম বেগবান করতে ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে শনিবার (২৫শে ডিসেম্বর) সকাল ১১ টায় সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হল রুমে সদর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

কয়রা সদর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক বেলাল আহম্মেদ বিল্লুর সভাপতিত্বে, যুগ্ম-আহবায়ক আমিনুর রহমান রাজা ও যুগ্ম-আহবায়ক জি,এম মোকতারুল ইসলাম’র সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে নেতাকর্মী’র উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু।

এসময় তিনি বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো প্রধানমন্ত্রীও ছাত্রলীগকে সর্বাধিক গুরুত্ব দেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে বর্তমানে অভূতপূর্ব উন্নয়নের গর্বিত অংশীদার ছাত্রলীগ।

এই অর্জনের ধারবাহিকতা রক্ষা করার জন্য প্রতিটি ছাত্রলীগ নেতাকর্মীকে আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করতে হবে। ছাত্রলীগকে ভালো কর্মীর পাশাপাশি ভালো ছাত্র হতে হবে।

তিনি আরও বলেন,আমাদের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু এমপি কয়রা-পাইকগাছা কে ইতিমধ্যে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলেছে, তার অক্লান্ত পরিশ্রমে এবং মাননীয় প্রধানমন্ত্রীর উছিলায়।

সংসদ সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে কয়রা উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে ছাত্রলীগের নেতাকর্মীদের সুসংগঠিত করার লক্ষ্যে এ বর্ধিত সভা আয়োজন করা হয়েছে।

সভায় প্রধান বক্তা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আমিনুল হক বাদল বলেন,বাংলাদেশ ছাত্রলীগ সর্বদা বাঙালি জাতির কল্যানে কাজ করেছে,যখনই মৌলবাদ মাথা চাড়া দিয়ে উঠেছে তখনই, জঙ্গিবাদ উগ্রবাদিকতা এ জাতিকে গ্রাস করতে চেয়েছে তখনই বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া ছাত্রলীগ প্রতিরোধ গড়ে তুলেছে ভবিষ্যতে ও তুলবে।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা ছাত্রলীগ নেতা, ফেরদাউস আহম্মেদ,দেলোয়ার হোসেন, নিয়াজ মোরশেদ,জুবায়ের সবুজ, কপোতাক্ষ কলেজ ছাত্রলীগ নেতা আতিকুজ্জামান আশিকসহ সদর ইউনিয়ন ও ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ