আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ফার্মেসী বিভাগের Prize Giving Ceremony অনুষ্ঠান

মো: ইম‌তিয়াজ আহ‌ম্মেদ, 
ব‌রেন্দ্র বিশ্ব‌বিদ্যালয় প্রতি‌নি‌ধি :
০২ ডিসেম্বর ২০২১, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়, ফার্মেসী বিভাগর ফার্মা-বি ক্লাব আয়োজন করে “Prize Giving Ceremony” অনুষ্ঠান  । অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) এবং উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ফার্মেসী বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড. তারান্নুম নাজ। উপস্থিত ছিলেন ফার্মেসী বিভাগের শিক্ষকমণ্ডলী, শিক্ষার্থীবৃন্দ, পুরষ্কারপ্রাপ্ত বিজয়ীরা, অ্যালামনাই শিক্ষার্থী এবং ফার্মা বি ক্লাবের ১২তম এবং ১৩তম এক্সিকিউটিভ সদস্যবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন বিভাগের সহকারী অধ্যাপক তৃপ্তি রানী পাল। এরপর ফার্মা বি ক্লাবের প্রেসিডেন্ট জ্যোতির্ময় বর্মন ২০২০ থেকে ২০২১ সাল পর্যন্ত অনলাইন ও অফলাইনের বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের নাম ঘোষণা করেন এবং বিজয়ীরা প্রধান অতিথির কাছে থেকে তাদের পুরষ্কার গ্রহন করে ।
পরবর্তীতে ফার্মা বি ক্লাবের ১২তম এক্সিকিউটিভ সদস্যবৃন্দদের সার্টিফিকেট প্রদান করা হয়। পুরষ্কার প্রদান পর্ব শেষে প্রফেসর ড. আশিক মোসাদ্দিক স্যারের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন প্রফেসর ড. তারান্নুম নাজ। উপ-উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক তার বক্তব্যে ফার্মেসী বিভাগ তথা ফার্মা বি ক্লাবের উত্তরোত্তর সাফল্য এবং সম্ভাবনাময় ভবিষ্যত কামনা করেন।
অনুষ্ঠানে সমাপনী বক্তব্যে প্রফেসর ড. তারান্নুম নাজ বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকা মন্ডলীকে করোনা ভাইরাস মহামারি সময়কালে বিভাগের সকল একাডেমিক এবং কো-কারিকুলার ও এক্সট্রাকারিকুলার  কার্যকলাপ সফল ভাবে পরিচালনা করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সকল শিক্ষার্থীদের স্বপ্নময় ভবিষ্যতের দিক নির্দেশনার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ