আজ ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জানুয়ারি, ২০২২ ইং

সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল কলেজে  উদযাপিত হলো   ঈদ—ই মিলাদুন্নবী

মোরেলগঞ্জ(বাগেরহাট)  প্রতিনিধিঃ
মোঃ এখলাস শেখ :
বাগেরহাটের মোরেলগঞ্জে বর্ণিল আয়োজনে ঈদ-ই মিলাদুন্নবী ও বার্ষিক ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সরকারি  সিরাজউদ্দিন মেমোরিয়াল  কলেজ।
শনিবার ( ২৭ অক্টোবর)  সকাল সাড়ে ১০ টায় কলেজ মিলোনায়তনে ঈদ-ই মিলাদুন্নবী ও  ইসলামিক সাংস্কৃতিক  প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের  আয়োজন করা হয়।
অনুষ্ঠানের  আহ্বায়ক  ও সহকারী অধ্যাপক ছবীর আহম্মেদ আখন্দের সভাপতিত্বে  এবং  প্রভাষক মোঃ নেছার উদ্দিন ও প্রভাষক মোঃ  জসিম উদ্দিন হাওলাদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ  প্রফেসর নীতিশ বিশ্বাস। এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  মহানবী( সঃ) এর জীবনাদর্শের উপর বক্তব্য
রাখেন অত্র কলেজের প্রাক্তন অধ্যক্ষ মোঃ শাহাবুদ্দিন তালুকদার,
মোরেলগঞ্জ  লতিফিয়া সিনিয়র মাদ্রাসার  অধ্যক্ষ ড. রুহুল আমিন খান, সাবেক সহকারী অধ্যাপক  আব্দুল  গফ্ফার হাওলাদার, কলেজ প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল খালেক তালুকদারের ছেলে   অ্যাড.  গোলাম কিবরিয়া  তারেক, সাবেক গভর্নিং বডির সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে সম্মানিত অতিথির  মধ্যে  বক্তব্য প্রদান করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক  অ্যাড. তাজিনুর রহমান পলাশ,  পৌর যুব লীগের  যুগ্ম আহবায়ক  আরিফুর রহমান,  মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মহিদুজ্জামান মহিদ, সাধারণ সম্পাদক নুরুন্নবী রহমান পরাগ, কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ বায়জিদ শিকদার
ও  সাধারণ সম্পাদক মোঃ নেয়ামুল ইসলাম নাইম ।
অনুষ্ঠানে  আরও বক্তব্য প্রদান করেন  কলেজ শিক্ষক  পরিষদের  সাবেক সম্পাদক ও সহকারী অধ্যাপক  মোঃ জাকির হোসেন রিয়াজ,  সাবেক সম্পাদক  প্রভাষক মোঃ এমদাদুল হক,  যুগ্ম সাধারণ সম্পাদক  প্রভাষক  এইচএম শহীদুল ইসলাম।  এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক  মোঃ শাহজাহান হাওলাদার,
একাডেমিক কাউন্সিলের সদস্য সচিব  সহকারী অধ্যাপক প্রকাশ চন্দ্র দাস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্যান্য শিক্ষক মন্ডলী ও অভিভাবক মন্ডলী।
 এ উপলক্ষে ইসলামি সাংস্কৃতিক  অনুষ্ঠানে  কিরাত, হামদ, নাত, ইসলামী সংগীত, ইসলামী কুইজ  সহ মোট ৮ টি বিষয়ে প্রতিযোগীতার আয়োজন এবং  প্রতিযোগিতায়  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের শেষে  ছাত্র-ছাত্রীসহ আগত  অতিথিদের  মাঝে তাবারক বিতরণ করা হয়।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ