আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় গৃহবধূর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া  প্রতিনিধি, শেখ রাজেন :

আখাউড়া-আগরতলা সড়কে এক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তানিয়া আক্তার (২৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ওই নারীর স্বামী শরীফুল ইসলামও। ভুক্তভোগী এই দম্পতির এক বছর বয়সী একটি কন্যাসন্তান রয়েছে।

সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তানিয়া। এর আগে রোববার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে আখাউড়া-আগরতলা সড়কের গাজীর বাজার এলাকায় পৌঁছালে একটি কুকুর মোটরসাইকেলের সামনে পড়লে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে।

পরিবার সূত্রে জানা গেছে, শরীফুল ইসলাম তার স্ত্রীকে সাথে নিয়ে মোটরসাইকেলে করে পৌরশহর থেকে আখাউড়া-আগরতলা সড়কেযোগে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে গাজীর বাজার বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে একটি কুকুর মোটরসাইকেলের নিচে পড়ে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্বামী ও স্ত্রী দুজনেই গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তানিয়াকে ঢাকায় পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় ওই গৃহবধূর মৃত্যু হয়।

শরিফুল ইসলামের বড় ভাই সফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, তানিয়া আক্তারের মরদেহ মঙ্গলবারে তার বাবার বাড়ি বিজয়নগর নেয়া হয়েছে। তার ভাই এখন শঙ্কামুক্ত, তিনি বর্তমানে চিকিৎসাধীন আছেন

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ