আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ ইং

সিংড়ায় লাশবাহী গাড়ির সংঘর্ষে লাশ হলো যুবক

নিজস্ব প্রতিবেদক :

নাটোরের সিংড়ায় লাশবাহী এ্যাম্বুলেন্সের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৫জন। সোমবার (২২ নভেম্বর) সকাল ৭টায় নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রনি আহমেদ (২৫), সে সিংড়া পৌর শহরের নিংগইন এলাকার হেলাল উদ্দিনের ছেলে। নিহত রনি শেরকোল এস আর ফিলিং স্টেশনে চাকুরি করতো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ৭টার দিকে বগুড়া মেডিকেল থেকে পাবনার ঈশ্বরদী উপজেলায় যাচ্ছিলেন একটি লাশবাহী এ্যাম্বুলেন্স। ফিলিং স্টেশন থেকে বাড়ি ফিরছিল নিহত রনি আহমেদ।

শেরকোল আইসিটি পার্ক এলাকায় এসে এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয় রনি। মোটরসাইকেলের সাথে সংঘর্ষের পরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইটবাহী ট্রাকের সাথেও ধাক্কা লাগে এ্যাম্বুলেন্সের।

এতে সর্বমোট ৫জন আহত হয়। পরে থানা ও হাইওয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় এবং আহতদেরকে আশঙ্কাজনক অবস্থায় নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে একজন নিহত হয়। তার লাশ মর্গে পাঠানো হয়েছে। আহতদের নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ