আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

মাদক, কিশোর গ্যাং, ইভটিজিং রুখতে কাছিয়াড়া যুবসমাজের সভা 

 ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :
মাদক, কিশোর গ্যাং এবং ইভটিজিং রুখতে করণীয় নির্ধারণে আলোচনা সভার আয়োজন করেছে ফরিদগঞ্জ পৌরসভাস্থ দক্ষিণ কাছিয়াড়া যুবসমাজ।
দক্ষিণ কাছিয়াড়া বাইতুল মামুর জামে মসজিদের খতিব হাফেজ আব্দুর রব-এর সভাপতিত্বে ২০ নভেম্বর শনিবার সন্ধ্যায় কাছিয়াড়া মহিলা মাদ্রাসায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় পৌর কাউন্সিলর মোহাম্মদ হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘আমাদের চারপাশে ক্রমবর্ধমান মাদকের কারবার, কিশোর গ্যাংয়ের উৎপাত আর ইভটিজিং দেখেই বোঝা যায় আমাদের সমাজটা দ্রুতই নষ্ট হয়ে যাচ্ছে। আমাদের দেশ ও জাতির সম্পদ আগামীর কাণ্ডারী তরুণেরা নিঃশেষ হয়ে যাচ্ছে।
সমাজে অস্থিরতা, বিশৃঙ্খলা, অসিহিষ্ণুতা বেড়ে চলেছে। সমাজের গভীর থেকে এ সকল অন্যায় অনিয়ম উৎখাত করা না গেলে প্রশাসন আর আইন-আদালত দিয়ে এর পতন ঠেকানো যাবে না। তাই কাছিয়াড়া যুবসমাজের এ উদ্যোগ সমাজের জন্য অপরিহার্য একটি পদক্ষেপ। সমাজের সকল স্তরের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় একটি সুস্থ সমাজ গড়ে তুলতে হবে।
ছাত্ররাজনীতির ভুল চর্চা এবং প্রযুক্তির অপব্যবহার রোধ করতে হবে। মাদক, কিশোর গ্যাং, ইভটিজিংমুক্ত কাছিয়াড়া উপহার দিয়ে যুবসমাজ একটি মাইলফলক রচনা করবে বলে বিশ্বাস করি।
চাঁদপুর সরকারি কলেজের শিক্ষার্থী ও ছাত্র সংগঠক নাজির আহমেদের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা তাফাজ্জল হোসেন মিয়াজী, উপজেলা যুবলীগ নেতা জিল্লুর রহমান দিপু, যমুনা ট্রাভেলসের স্বত্বাধিকারী আনোয়ার হোসেন,
উপজেলা কিন্ডারগার্টেনের সভাপতি রেজাউল করিম মাসুদ, ফরিদগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক বরকত উল্যাহ, হাফেজ আব্দুল্লাহ আল ফয়সাল, চিকিৎসক পারভেজ হোসেন, শিক্ষক জয়নাল আবেদিন ও লোকমান হোসেন প্রমুখ।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ