আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

মণিরামপুরের মৎস্য ঘের থেকে লাশ উদ্ধার

রিপন হোসেন সাজু মণিরামপুর যশোর :

যশোরের মণিরামপুরে একটি মাছের ঘের থেকে প্রকাশ মল্লিক (৪২) নামে এক ব্যক্তির অর্ধ গলিত লাশ উদ্ধার হয়েছে। রোববার বিকেলে নেহালপুর ক্যাম্প পুলিশ উপজেলার কালিবাড়ি বকুলতলা সংলগ্ন ওদুদ শেখের ঘের থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

পুলিশ ও লাশের স্বজনদের ধারণা, দুদিন আগে কেউ ওই যুবককে ছুরিকাঘাতে হত্যা করে লাশ ঘেরে ফেলেছে।
নিহত প্রকাশ মল্লিক অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের ফুলের গাতী গ্রামের মৃত প্রহলাদ মল্লিকের ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

গেল বছরে মণিরামপুরের হাজিরহাট এলাকায় দিনের বেলায় প্রকাশ্যে রফিক নামে এক ইজিবাইক চালক খুন হন। সেই ঘটনায় মণিরামপুর থানায় দায়ের করা মামলার এজাহারনামীয় আসামী ছিলেন এই প্রকাশ।

পুলিশ জানান, বেলা ১১টার দিকে ঘেরে এসে মালিক ওয়াদুদ শেখের স্ত্রী মেরিনা বেগম লাশ ভাসতে দেখেন। এরপর স্থানীয়রা নেহালপুর ক্যাম্পে খবর দেন।

নিহতের ভাই অসিত মল্লিক বলেন, গত শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে বাড়ির সামনের একটি দোকানে চা খেয়ে নেহালপুরের কালিবাড়ির উদ্দেশে বের হন আমার ভাই।

দুই ঘন্টা পর রাত নয়টা থেকে তাঁর মোবাইল বন্ধ পাই। ঘটনাটি পুলিশকে না জানিয়ে আমরা নিজেরা তাঁকে খুঁজতে থাকি। রোববার দুপুরে ভাইয়ের লাশের খবর পাই।

অসিত মল্লিক বলেন, আমার ভাইয়ের নামে মণিরামপুর থানায় একটি হত্যা মামলা ছিল। তবে সে কখনো জেল খাটেনি। ভাইয়ের সাথে কারও কোন শত্রুতার বিষয়ে আমাদের জানা নেই।

নেহালপুর ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) আতিকুজ্জামান সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে বাইরের এলাকা থেকে কেউ হত্যা করে লাশ ঘেরে ফেলে গেছে। নিহতের ঘাড়ে গভীর ক্ষতচিহ্ন রয়েছে।

মণিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দীকি বলেন, ঘেরে লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের নামে থানায় একটি মামলা রয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ