আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদক :

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে র‍্যাব। রবিবার বিকেলে র‍্যাব-৪ এর পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ভোলা জেলার মোঃ রাসেল মিয়া (২৩), মোঃ আইয়ুব আলী (২৩), বি.বাড়িয়া জেলার মোঃ সুমন মিয়া (২৭), পাবনার মোঃ আবু হানিফ মিয়া (৪০) ও বরিশালের মোঃ সুমন (৩৫)।

র‍্যাব জানায়, বেশ কিছুদিন যাবত চক্রটি একাধীক মানুষকে প্রাণনাশের হুমকিসহ ডাকাতির চেষ্টা ও চাঁদাবাজি করে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলে সত্যতা পায় র‍্যাব সদস্যরা।

পরে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে দশটারদিকে সাভার মডেল থানাধীন আমিনবাজারের বড়দেশী এলাকায় তুরাগ নদীর পারে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে ১ টি পিস্তল সদৃশ্য উন্নত মানের পাইপগান, ২ টি দেশীয় তৈরি পাইপ গান, ১ রাউন্ড শটগানের কার্তুজসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ ডাকাত চক্র। এরা দীর্ঘদিন ধরে সাভার, আশুলিয়া ও ধামরাইয়ের বিভিন্নস্থানে রাতে যানবাহনে থাকা সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নগদ টাকা, মোবাইল, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিস লুট করত।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ