আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

সাভারে বাসা থেকে ডেকে নিয়ে অটোচালক কে হত্যা

নিজস্ব প্রতিবেদক :

সাভারে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সোহেল হোসেন (৩০) নামের এক রিকশা চালক নিহত হয়েছেন। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) রাত ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম। এর আগে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাভারের মধ্যরাজাশন এলাকায় তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।

নিহত সোহেল নীলফামারীর জলঢাকা থানার পাঠানপাড়া গ্রামের মোকছেদুলের ছেলে। তিনি সাভারের মধ্য রাজাশন এলাকার জাকির হোসেনের বাড়িতে ভাড়া থেকে রিকশা চালাতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সোহেলকে ফোন করে কেউ একজন ডেকে নেয়। পরিবারের লোকজন ভেবেছিলেন রিকশা ভাড়ার জন্য তাকে হয়তো কেউ ডেকেছেন। কিন্তু সন্ধ্যায় রিকশার ওপরেই কেউ তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
পরে সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মোকছেদুল বলেন, আমি রাজশন বাজারে একটি দোকান বসে ছিলাম। স্থানীয় একটি ছেলে এসে বলে আমার ছেলে সোহেল রিকশার ওপর পড়ে আছে। খবর পেয়ে দৌড়ে ঘটনাস্থলে গিয়ে দেখি আমার ছেলের পেট দিয়ে রক্ত ঝড়ছে। পরে তাকে নিয়ে দ্রুত হাসপাতালে যাই। কিন্তু আমার ছেলেটাকে বাচাঁতে পারলাম না। কান্নাজড়িত কন্ঠে তিনি বলেন, কেন আমার ছেলেকে হত্যা করা হলো তার কারন টাও জানতে পারলাম না।

সাভার থানার উপ-পরিদর্শক এসআই শহিদুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার তলপেটে গভীর ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকারীদের আটকের চেষ্টা চলছে, বিস্তারিত পরে জানানো হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ