আজ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কয়রায় চেয়ারম্যান বাহারুল ইসলাম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত

রিয়াজুল আকবর লিংকন, নিজস্ব প্রতিবেদক খুলনা :

খুলনার কয়রা উপজেলার মদিনাবাদ দারুচ্ছালাম মহিলা দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন কয়রা উপজেলা আওয়ামী লীগের সাংঠনিক সম্পাদক ও কয়রা সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম।

শনিবার (২০ নভেম্বর) সকালে মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি পদে এসএম বাহারুল ইসলামের নাম প্রস্তাব করলে ম্যানেজিং কমিটির সকল অভিভাবক সদস্য, দাতা সদস্য ও শিক্ষক প্রতিনিধি তাকে সমর্থন জানালে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তিনি সভাপতি নির্বাচিত হন।

সভাপতি নির্বাচিত করায় এস এম বাহারুল ইসলাম স্থানীয় খুলনা-৬ সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু’কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে, লেখাপড়ার মান ও অবকাঠামোগত উন্নয়ন, মাদরাসার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা, ইভটিজিং ও বাল্যবিবাহমুক্ত মাদরাসা প্রতিষ্ঠা করাসহ মাদরাসার শৃঙ্খলা ও শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তা বিধানে আমরা কার্যকর ভূমিকা রাখতে চাই।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষার উন্নয়নে ব্যাপক গরুত্ব দিয়েছে। গুণগত শিক্ষার প্রসারের মাধ্যমে ভালো ফলাফল অর্জন করে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে প্রতিষ্ঠিত করতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। আর যারা আমাকে সমর্থন দিয়ে এই পবিত্র দায়িত্ব পালনের সুযোগ দিলেন তাদের ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি প্রত্যেকের সহায়তা কামনা করছি।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ