আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

লামায় ইয়াবাসহ জনতার হাতে আটক ২

মোঃ চান মিয়া লামা প্রতিনিধি :

বান্দরবানের লামা উপজেলা ফাঁসিয়াখালী ইউনিয়নে ৫নং ওয়ার্ডের ফুটের ঝিরি এলাকা থেকে ইয়াবাসহ দুইজনকে আটক করেছে স্থানীয় জনতা। পরে আটক দুই ইয়াবা ব্যবসায়ীকে লামা থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

জানা যায়, আজ বৃহস্পতিবার রাত ৩টায় খবর পেয়ে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করে লামা থানায় নিয়ে আসে। তিনি বলেন, তাদের নামে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

আটককৃতরা হলো, ফাঁসিয়াখালী ইউনিয়নের কমিউনিটি সেন্টারের ঘিলাতলী এলাকার নুরুল ইসলামের ছেলে মঞ্জুর আলম (২৯) ও একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে নুরুল কাদের (২২)।

প্রত্যেক্ষদর্শী একজন জানায়, বুধবার দিবাগত রাত ১০টার দিকে ফুটের ঝিরি এলাকা হতে ইয়াবা নিয়ে যাওয়ার সময় ১২ পিস ইয়াবা সহ হাতেনাতে দুইজনকে আটক করে জনতা। তারা ফাঁসিয়াখালী ইউনিয়নের ইয়াবা সম্রাট হুমায়ূন চৌধুরীর বাড়ি থেকে ইয়াবা নিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়। এই সময় আরেকজন পালিয়ে যায়।

প্রসঙ্গত, ফাঁসিয়াখাল এলাকার লোকজন জানায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের গুলিস্তান বাজার, হায়দারনাশী, ফুটের ঝিরি, জলপাইতলী, অংসার ঝিরি, বড়ছনখোলা, চা বাগান এলাকা ইয়াবা ক্রয়- বিক্রয়ের নিরাপদ জোনে পরিণত হয়েছে।

লামা থানা পুলিশ সূত্রের জানা যায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করার প্রক্রিয়া চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ